এইচএসসি পাস করা চিকিৎসক!

কক্সবাজারের চকরিয়ায় অনুমোদনবিহীন একাধিক ক্লিনিকে চিকিৎসার নামে চলছে জমজমাট বাণিজ্য। এসব চিকিৎসা প্রতিষ্ঠানে সেবা নিতে গিয়ে রোগীরা প্রতিনিয়ত প্রতারণার শিকার হচ্ছেন। উল্টো অনেক রোগী এসব ক্লিনিকে চিকিৎসা নিয়ে জটিল রোগে আক্রান্ত হচ্ছেন। ভ্রাম্যমাণ আদালত চকরিয়া পৌরশহরে অভিযান চালিয়ে দুটি ক্লিনিক থেকে ৩ জন ভুয়া চিকিৎসককে আটক করেছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মাঈন উদ্দিন বলেন, সরকারি অনুমোদনবিহীন ক্লিনিকে ভুয়া ডিগ্রি নিয়ে চিকিৎসা সেবা দেয়ার অপরাধে শহরের সোসাইটি এলাকার বৈশাখী ল্যাব অ্যান্ড হাসপাতাল থেকে নুরুল হাসান, থানার রাস্তার মাথা এশিয়ান হসপিটাল থেকে চিকিৎসক মোশারফ হোসেন ও ভাঙারমুখ এলাকার চেম্বার থেকে নুরুল হুদা ভূঁইয়া নামের তিনজন চিকিৎসককে আটক করা হয়েছে।
তিনি আরও বলেন, তিনজনের মধ্যে দুজন এইচএসসি পাস। এদের মধ্যে মোশারফ হোসেন দুটি প্রতিষ্ঠান থেকে ভুয়া ডিগ্রির সনদ বানিয়েছেন। অন্যজন এইচএসসি পাস করেই বিশেষজ্ঞ চিকিৎসক লাগিয়েছেন। দুজনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে অর্থ জরিমানা করা হয়েছে।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি। (Contact purpose)

Sat Sep 27 , 2014
FOR ADMISSION PURPOSE OR TOCONTACT>…………. (কোন বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি হওয়ার আগে খোঁজ নিয়ে দেখবেন, সেই কলেজের অনুমোদন আছে কিনা।) Note:-The Recognition of Bangladesh Medical & Dental Council (BM&DC) to any Medical and Dental college is not permanent. Recognition of any Medical & Dental College may be withdrawn in any […]

সাম্প্রতিক পোষ্ট