আর্মড ফোর্সেস মেডিকেল কলেজে স্বল্পমূল্যে স্যানিটারি ন্যাপকিন সুবিধা

২৭ ডিসেম্বর ২০১৯

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ (এএফএমসি) এ মেয়েদের ডর্মিটোরিতে সম্প্রতি স্যানিটারি ন্যাপকিন মেশিন স্থাপন করা হয়েছে। এতে করে এখানকার মেয়ে শিক্ষার্থীরা বাহিরের তুলনায় স্বল্পমূল্যে অর্থ্যাৎ প্রতি পিস মাত্র দশ টাকা মূল্যে স্যানিটারি ন্যাপকিন কিনতে পারবেন।

স্যানিটারি ন্যাপকিনের ভেন্ডিং বক্স

AFMC নিউ কমান্ড্যান্ট মেজর জেনারেল মুস্তাফিজুর রহমান যোগদানের পর থেকে বেশ কিছু অভিনব পদক্ষেপ নিয়েছেন, যার মধ্যে উল্লেখযোগ্য এই স্যানিটারি ন্যাপকিন মেশিন। এখান থেকে ২৪ ঘন্টাই প্রয়োজন অনুযায়ী মেয়েরা স্যানিটারি ন্যাপকিন কেনার সুবিধা পাবেন।

এরকম একটা পদক্ষেপ যেমন তাদের নিজস্ব প্রতিষ্ঠানের সুবিধা বাড়াচ্ছে, তেমনি অন্যান্য প্রতিষ্ঠানের ও স্বাস্থ্যসেবায় একটি উপযোগী দৃষ্টান্ত।

এএফএমসি এর নতুন ডাইনিং

AFMC এর সাম্প্রতিক আরো কিছু উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে উন্নত মানের ডাইনিং সেবা, ডর্মের নতুন সাজসজ্জা এবং আকর্ষণীয় মেডিকেল কার্নিভাল আয়োজন।

স্টাফ রিপোর্টার/নাজমুন নাহার মীম

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ আয়োজিত আন্ত:মেডিকেল ফটোগ্রাফি প্রতিযোগিতা

Sat Dec 28 , 2019
২৮ ডিসেম্বর ২০১৯ চিকিৎসক বলেই যে কেবল রাতদিন বইয়ের পাতায় মুখ গুঁজে থাকতে হবে, তা কিন্তু নয়! মেডিকেল কলেজের নিত্যকার আইটেম/কার্ড/টার্ম সামলে, প্রফের হাজারো ঝামেলার মাঝেও অনেকে কিন্তু ঠিকই সুকুমার বৃত্তির চর্চা করে থাকেন নিয়মিতভাবেই। পড়াশোনার বাঁধাধরা নিয়মের বাইরে গিয়ে অবসর সময়টুকুতে অনেকেই ছেলেবেলা থেকে চর্চিত গুণের পুনঃচর্চা করেন, আবার […]

You May Like

সাম্প্রতিক পোষ্ট