আবারো ভুল চিকিৎসার অভিযোগ তুলে কর্মস্থলে হামলা,কর্তব্যরত ডাক্তারকে যেতে হল জেলে

নিউজটি শেয়ার করুন

গাজীপুরের টঙ্গীর একটি হাসপাতালে ইনজেকশন দেওয়ার কিছুক্ষণ পর শ্বাসকষ্টের এক রোগীর মৃত্যুর ঘটনায় চিকিৎসকসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার রাতের এ ঘটনায় গ্রেপ্তাররা হলেন ‘সেবা শুশ্রূষা’ নামের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক মো. শাহিন রেজা (২৬) ও ওয়ার্ড বয় মো. তরিকুল ইসলাম (২২) ।

টঙ্গী থানার এসআই অচিন্ত দেবনাথ জানান, টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা আবুল কাসেম মাতবর (৭০) অ্যাজমা রোগে ভুগছিলেন।

রাত সোয়া ৮টার দিকে শ্বাস কষ্ট শুরু হলে স্বজনরা তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে বলা হয়।

তার স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে না নিয়ে শুশ্রূষা হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসক শাহিন রেজা তাকে ‘কটসন’ নামের ইনজেকশন দেন।

এর দুই মিনিট পর রাত পৌনে ১০টার দিকে কাসেম মারা গেলে মৃতের স্বজনরা হাসপাতালে ভাংচুর চালায় এবং ‘ভুল চিকিৎসা ও কর্তব্যে অবহেলার’ অভিযোগে মৃতের ছেলে মো. জহিরুল ইসলাম কালু টঙ্গী থানায় মামলা করেন।

হাসপাতালে ভাংচুর চালালে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মামলার পর ওই চিকিৎসক ও ওয়ার্ডবয়কে গ্রেপ্তার করে।

সূত্র:Bdnews24.com

আসিফ মজুমদার

Next Post

মনের আক্ষেপ থেকে কিছু কথা বলি...?

Thu Jul 9 , 2015
যখন মেডিকেলে পড়তাম, অনেকেই আফসোস করতো … আহা রে! তোমাদের কত কত রোগের নাম মনে রাখতে হয়। কত ওষুধের নাম মনে রাখতে হয়! আচ্ছা, এমন হয় না যে, ভুলে অন্য ওষুধ দিয়ে দিয়েছ …?! আসলে বলতে বাঁধা নেই, মেডিক্যালের পড়া অনেক বেশী, কিন্তু এতো জটিল না যেমন অনেকেই ভাবে। শতাব্দীর […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo