আবারো চিকিৎসকের উপর হামলাঃ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল

ডাক্তার কোথায় নিরাপদ????
আজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২২নং ওয়ার্ডে কর্মরত থাকা অবস্থায় রুগীর একজন লোকের সাথে ধাক্কা লাগার জের ধরে
ডা: পরাগকে (৫২তম এমবিবিএস) রুগীর ৫/৬ জন এটেন্ডেন্ট মেরে রক্তাক্ত করে পালিয়ে যায়,,,,
আজ, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল,,,
কাল15747474_1220618034683637_8259285470959960606_n

শেষ খবর পাওয়া পর্যন্ত ইন্টার্ন চিকিৎসকগণ অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটে গেছেন।

ডক্টরস ডেস্ক

7 thoughts on “আবারো চিকিৎসকের উপর হামলাঃ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল

  1. পরাগকে হোস্টেল লাইফে আমার পাশের রুমে পেয়েছি। ওর মতো ভদ্র ছেলে এযুগে দুর্লভ। শুনলাম বিএমএ নির্বাচন হয়েছে কিছুদিন আগে। রাজশাহীর বিএমএ আগের মতোই নপুংসক থাকবে, এ নিয়ে কোনো সন্দেহ নাই।

  2. সুতরাং যতদিন না ও সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে যোগদান করতে পারছে, তার সহপাঠী সহকর্মী বন্ধুরা কাজে যোগ দিবে না। শক্ত করে ধরে বসে থাকতে হবে। কিভাবে বিচার হলে উপযুক্ত শাস্তি হয় , তা নিশ্চিত না করে আর মার খাওয়া নয়। যারা আগের ব্যাচ, তার আগের ব্যাচ, তার আগের…..সবাই প্রাপ্ত প্রতিশ্রুতর শ্রুতিমধুর বাণী গুলো নিয়ে আসুন হিসাবটা মিলাই, ছোট ভাই বোন দের জন্য। এটুকু পারতেই হবে। সংগ্রাম চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

SDSM আয়োজন করলো বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল চেকআপ

Tue Dec 27 , 2016
সংবাদদাতা: মমি, প্ল্যাটফর্ম এক্টিভিস্ট ইচ্ছা থাকলে যে উপায় হয় সেটা আরেকবার প্রমাণ করল মানিকগঞ্জের প্রাণের সংঘটন Society of Doctors and Students of Manikganj (SDSM) গ্রীষ্ম বর্ষার মত মানিকগঞ্জে শীত ও আসে। এখানে আছে পদ্মা, ধলেশ্বরী, কালীগঙ্গা। সেই পদ্মা থেকে আরো ১০ কি.মি ভিতরে চর ইসলামপুর,হরিরামপুর ইলেক্ট্রিসিটি বিহীন অত্যন্ত দূর্গম এলাকায় […]

ব্রেকিং নিউজ

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo