আজকেও ছিল আন্দোলন, সোমবারও চলবে এই ভ্যাটবিরোধী আন্দোলন

গতকালের মত আজও অংশগ্রহণ করেছিল সকল বেসরকারি মেডিকেল এবং ডেন্টাল কলেজের শিক্ষার্থীরা ভ্যাটবিরোধী আন্দোলনে এবং আগামিকালও এই আন্দোলন চলবে বলে ঘোষণা দিয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা ।

এছাড়া শিক্ষার্থীরা বলেন, আলোচনার মাধ্যমে যতক্ষণ না ভ্যাট প্রত্যাহারের বিষয়টি সুরাহা না হবে, ততক্ষণ  পর্যন্ত আন্দোলন চলবে।
সরকারের পক্ষ থেকে শিক্ষার্থীদের কাছ থেকে ভ্যাট নেওয়া হবে না আশ্বাস দিলেও আর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের কাছ  থেকে তা আদায়ের ঘোষণা দিলেও আন্দোলনরতরা বলছেন,” শিক্ষায় ভ্যাট আরোপের সিদ্ধান্ত বাতিল করতে হবে, কারণ শিক্ষার পণ্যায়ন হয় না”।
City medical collegePioneer Dental collegeUDC,Safena dental college,Dhaka Community medical collegeUniversity Dental collegeSapporo Dental collegemonno medical college

 

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আজও ছিল আন্দোলন,মন্ত্রীসভায় ভ্যাট প্রত্যহারের সিদ্ধান্ত

Mon Sep 14 , 2015
এই মুহূর্ত পর্যন্ত খবর পাওয়া গেছে,বেসকারি শিক্ষা প্রতিষ্ঠানের টিউশন ফি এর উপর ভ্যাট প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে সরকার। আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছে বৈঠক সুত্র। সুত্র থেকে জানা গেছে, বৈঠকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ভ্যাট প্রত্যাহারের বিষয়ে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।   সূত্রের বরাতে একই […]

সাম্প্রতিক পোষ্ট