• ক্যাম্পাস নিউজ

February 16, 2016 10:49 pm

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থীদের উপর স্থানীয় ব্যবসায়ীদের ‘হামলা’র প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে চলমান আন্দোলন ২৭ ঘন্টার জন্য স্থগিত করেছে শিক্ষার্থীরা।

12705698_539688639531959_7997674024562791265_n

 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কলেজের অধ্যক্ষ ডা. মোর্শেদ আহমদ চৌধুরীর আশ্বাসে শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করে।অধ্যক্ষ মোর্শেদ প্রশাসনের সাথে কথা বলে দায়ীদের গ্রেফতারে পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন। পরে শিক্ষার্থীরা হলে ফিরে যায়।আন্দোলনরত শিক্ষার্থী নজরুল ইসলাম বলেন, অধ্যক্ষ স্যারের আশ্বাসে আমরা আন্দোলন স্থগিত করেছি।এর আগে মঙ্গলবার সকাল থেকে কলেজ গেইটে তালা দিয়ে ক্লাস বর্জন করে অবস্থান কর্মসূচী পালন করে শিক্ষার্থীরা।গত রোববার সন্ধ্যায় ফ্লেক্সিলোড দেয়াকে কেন্দ্র করে ওসমানী হাসপাতালের শিক্ষার্থী এবং স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে অন্তত ১০ জন আহত হন।ওই ঘটনায় গতকাল সোমবারও কলেজ ক্যাম্পাসে মিছিল করে শিক্ষার্থীরা। মিছিল থেকে আজ মঙ্গলবার ক্লাস বর্জনের ঘোষণা দেয়া হয় ।

 

সোর্স : সিলেটভিউ২৪ডটকম।

ছবি সংগ্রহঃ সাদিয়া মারজান ।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 2)

  1. এভাবে সারাজীবন আশ্বাসের উপর থাকতে হবে আর মাইর খেয়ে যেতে হবে :-( :-( :-(

  2. Samanno Flexi !? Nrmly mdcl stdnt ra bes thanda hoy. ( dorkari/ odorkari sob somoy :( ) Ghotonar details ta keo bolte parben plz ?




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.