X

চাঁদপুর জেলায় ৩ স্বাস্থ্যকর্মীসহ কোভিড-১৯ পজিটিভ আরও ৬ জন

প্ল্যাটফর্ম নিউজ
বুধবার, ৬ মে, ২০২০ খ্রিস্টাব্দ

হঠাৎ করে বেড়ে যাচ্ছে চাঁদপুর জেলায় কোভিড-১৯ তথা করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। নতুন করে এ ধাপে আসা ২৯ জনের রিপোর্টের মধ্যে ৬ জনই করোনা পজেটিভ। যার মধ্যে চাঁদপুর জেলায় ৩ জন স্বাস্থ্যকর্মীসহ আরও ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত।
এর ফলে চাঁদপুর জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ২৮ জনে।

মঙ্গলবার (৫ মে) দুপুরে এ তথ্য জানিয়েছেন চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ।

তিনি জানান, সিভিল সার্জন অফিসের ২ জন এবং চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের ১ জন সহ জেলায় নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই ৬ জনের মধ্যে একজনের রিপোর্ট পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল তিনি মারা যাওয়ার পর।
সিভিল সার্জন জানান, গত শুক্রবার রাতে চাঁদপুর সদর হাসপাতালে মারা যাওয়া ওই নারী করোনায় আক্রান্ত ছিলেন।
আর অপরদিকে জীবিতদের মধ্যে ৩ জন সদর উপজেলার, একজন হাইমচরের আর একজন হাজীগঞ্জের।

এদিকে যেসব রোগীদের পজিটিভ রিপোর্ট এসেছে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে সেটি নিশ্চিত করে স্থানীয় প্রশাসন। আক্রান্তরা বাড়িতেই অবস্থান করবে এবং হোম কোয়ারেন্টাইনে থাকবে বলে সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়েছে।

সিভিল সার্জন অফিস থেকে পাওয়া তথ্যসূত্রে গতকালের সংখ্যা সহ এ পর্যন্ত চাঁদপুর জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ২৮ জন। এর মধ্যে মারা গেছেন ৪ জন। সুস্থ হয়েছেন ১০জন। আর বাকিরা হাসপাতাল এবং নিজ নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। তবে মোট আক্রান্ত এই সংখ্যার সর্বোচ্চ সংখ্যক চাঁদপুর সদরে, সংখ্যা ১৩। এরপর আক্রান্তের সংখ্যা ফরিদগঞ্জে ৬ জন, মতলব উত্তরে ৩ জন, হাজীগঞ্জে ৪ জন এবং হাইমচরে ২ জন।

নিজস্ব প্রতিবেদক
আশরাফ মাহাদী

হৃদিতা রোশনী:
Related Post