X

এম আব্দুর রহিম মেডিকেলে ডিউটিরত ইন্টার্নদের জন্য হুইপ ইকবালুর রহিম এমপির ইদ উপহার

প্ল্যাটফর্ম নিউজ, ২১শে মে, বৃহস্পতিবার, ২০২০

সম্প্রতি এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ডিউটিরত সকল ইন্টার্নদের জন্য হুইপ ইকবালুর রহিম এমপি(দিনাজপুর) ইদ উপহার হিসেবে পাঠিয়েছেন উন্নতমানের পিপিই, KN95 মাস্ক, ছেলেদের জন্য পাঞ্জাবি এবং মেয়েদের জন্য শাড়ি।


এম আব্দুর রহিম মেডিকেলের ইন্টার্ন চিকিৎসকদের উদ্দ্যেশ্যে প্রেরিত উপহার সামগ্রী

এর পাশাপাশি করোনাকালীন এই পরিস্থিতিতে ইন্টার্ন চিকিৎসকদের অসুবিধার কথা ভেবে সম্পূর্ণ নিজ উদ্যোগ এবং পৃষ্ঠপোষকতায় চলতি রমজান মাসে সকলের জন্য ইফতার ও সেহরী রুমে পৌঁছে দেয়া এবং করোনা আইসোলেশনে ডিউটিরত সকল চিকিৎসকের জন্য “পর্যটন মোটেল” এ থাকা খাওয়ার ব্যবস্থাও করেন তিনি।

তাঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উক্ত মেডিকেলের এক ইন্টার্ন চিকিৎসক ডা. নাহিদ রহমান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান-

“গোটা বাংলাদেশে এমন অভিভাবক নজিরবিহীন। দিনাজপুরে একজন ইকবালুর রহিম আছেন। এই যে এত সবকিছু উনি করছেন, হয়তো ভাবছেন কোনো স্বার্থ ছাড়া কোনো মানুষ এত কিছু করে নাকি? অথচ, যাদের জন্য করছেন আমরা যারা ইন্টার্ন চিকিৎসক আছি তারা কেউই দিনাজপুরের ভোটার পর্যন্ত নই। এই সবকিছুতে উনি কখনোই বিবেচনা করেননি কে উনার দলের কর্মী, কে বিরোধী কিংবা কে সাধারন চিকিৎসক!”

দিনাজপুরের জনপ্রতিনিধি
জনাব ইকবালুর রহিম এমপি

উল্লেখ্য, উপহার সামগ্রী প্রেরণ প্রসঙ্গে দিনাজপুরের জনপ্রতিনিধি জনাব ইকবালুর রহিম এমপি এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের উদ্দেশ্যে জানান, ছোটো ছোটো ছেলে মেয়ে এত দূরে বাবা মাকে ছেড়ে ইদ করছে শুধুমাত্র মানুষের সেবা করার জন্য। তাই তাঁদের কথা মাথায় রেখেই এই ছোট্টো ইদ উপহারের আয়োজন করা হয়েছে।

হৃদিতা রোশনী:
Related Post