X

ইনডিপেনডেন্ট আক্রান্ত, টিভি মিডিয়ার অভূতপূর্ব সংহতি

৪ এপ্রিল ২০২০: বেসরকারি সংবাদ মাধ্যম ইনডিপেনডেন্ট টেলিভিশনের পাশে এসে দাঁড়িয়েছে এটিএন নিউজ, একাত্তর টেলিভিশন, আরটিভি ও একুশে টেলিভিশনসহ বেশ কিছু প্রতিষ্ঠান।

গত ২৬ মার্চ সংবাদ মাধ্যমটির একজন সংবাদ কর্মী কোভিড ১৯ আক্রান্ত হওয়ার প্রেক্ষিতে ঐ কর্মীর সংস্পর্শে আসা ৪৭ জন কর্মীকে হোম কোয়ারেন্টাইনে পাঠিয়েছে ইনডিপেনডেন্ট কর্তৃপক্ষ। ২৪ ঘন্টার এই চ্যানেলটি চালানোয় সহযোগিতা করতে এগিয়ে এসেছে অন্যান্য সংবাদ মাধ্যমগুলো।

বর্তমান সময়ে কোভিড ১৯ মহামারীর প্রকৃত অবস্থা সাধারণ মানুষের কাছে তুলে ধরছে গণ মাধ্যমগুলো, বৃদ্ধি করছে গণসচেতনতা। একজন গণমাধ্যমকর্মী নিজে আক্রান্ত হওয়ায় এবং সাথে আরো ৪৭ জন কর্মী পাঁচ দিন এর জন্য কোয়ারেন্টাইনে থাকায় দুশ্চিন্তায় পড়ে কর্তৃপক্ষ। এ সময় খবর যোগাড়ের এই মুহূর্তের ঘাটতি পূরণ করার আশ্বাস প্রদান করেছে অন্যান্য সংবাদমাধ্যমগুলো। এছাড়াও চ্যানেলগুলোর বার্তাপ্রধান, প্রধান প্রতিবেদক কিংবা অ্যাসাইনমেন্ট এডিটরেরাও যোগাযোগ রাখছে ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাথে।

ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ তাদের ফেইসবুক পেইজের মাধ্যমে এটিএন নিউজ, একাত্তর টেলিভিশন, আরটিভি ও একুশে টেলিভিশনসহ অন্যান্য সহযোগিতার আশ্বাস প্রদানকারী প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ জানায় এবং কৃতজ্ঞতা প্রকাশ করে।

নিজস্ব প্রতিবেদক/ সুবহে জামিল সুবাহ

Platform:
Related Post