ময়মনসিংহ মেডিকেলে ইন্টার্নদের কর্মবিরতি

বেতন-ভাতা বৃদ্ধির দাবির প্রতি প্রশাসনের উদাসিনতা ও কালক্ষেপণের প্রতিবাদে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা রোববার ৮ ঘণ্টা কর্মবিরতি পালন করেছেন।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কর্মবিরতি পালনের সময় ইন্টার্ন চিকিৎসকরা চার ঘণ্টা জরুরি বিভাগের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন। এ ছাড়া মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন তাঁরা।

mmc

ইন্টার্ন চিকিৎসকদের দাবি, তাঁদের বর্তমান ভাতা ১০ হাজার টাকা থেকে বৃদ্ধি করা হোক। স্বল্প সময়ের মধ্যে দাবি না মানলে সারা দেশে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দেন তাঁরা।

এ বিষয়ে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ফসিউর রহমান এনটিভি অনলাইনকে জানান, বিষয়টি তাঁর নজরে আছে। আজকেও তিনি ঊর্ধ্বতন মহলের সঙ্গে কথা বলেছেন।

তথ্যসূত্র- এনটিভি

পরিমার্জনায়- মারেফুল ইসলাম মাহী

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Next Post

ঢাকা ডেন্টাল কলেজের নতুন সংগঠন

Mon Aug 24 , 2015
ঢাকা ডেন্টাল কলেজের শিক্ষাত্থীদের মেধা – মননের সঠিক চর্চার জন্য অনেকদিন ধরেই একটা ডিবেটিং এন্ড কুইজ ক্লাবের প্রয়োজনীয়তা অনুভূত হয়ে আসছিলো … বিভিন্ন সময় ডি,ডি,সিয়ানরা অন্যসব প্রতিষ্ঠান কর্তৃক আয়োজিত বিভিন্ন বিতর্ক,কুইয কিংবা পোস্টার কম্পিটিশনে অংশগ্রহণ করে থাকলে ও সংঘবদ্ধভাবে এসবের চর্চা হচ্ছিলো না … সে লক্ষে গত মে ,২০১৫ থেকে […]

সাম্প্রতিক পোষ্ট