ঢাকা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের নির্মিত নাটক চ্যানেল আইয়ের পর্দায়

এক বছর আগে ঢাকা মেডিকেল কলেজের কে ৬৭ ব্যাচের র‍্যাগ ডে উপলক্ষে নির্মিত একটি নাটক আলোড়ন ফেলেছিল। নাটকটির নাম হচ্ছে গল্পটা বন্ধুত্বের। নাটকটি রচনা, প্রযোজনা এবং পরিচালনা করেছিলেন কে ৬৭ ব্যাচের নাসের সায়েম এবং রাগিব শাহরিয়ার। নাটকটির অভিনেতা এবং অভিনেত্রী ছিলেন কে ৬৭ ব্যাচের ছাত্রছাত্রীরা।

আজ কে ৬৭ ব্যাচ চূড়ান্ত পেশাগত পরীক্ষার বাঁধা পার হয়ে শিক্ষানবিশ চিকিৎসক। চষে বেড়াচ্ছেন বিশাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। এরই চিতর রয়েছে খুশির খবর। কে ৬৭ ব্যাচের এই নাটকের স্বত্ব কিনে নিয়েছে চ্যানেল আই। পবিত্র ঈদ-উল-ফিতরের দিন বেলা ১২ টা ৫ মিনিটে  প্রচারিত হবে এই নাটকটি চ্যানেল আই এর পর্দায়। তবে গল্পটা বন্ধুত্বের জায়গায় এর নাম হচ্ছে বন্ধুবৃত্ত। বাংলাদেশের ইতিহাসে সম্পূর্ণ মেডিকেল শিক্ষার্থীদের দ্বারা নির্মিত এবং মেডিকেল জীবনের হাসিকান্না ভিত্তিক নাটক সম্ভবত এই প্রথম প্রচারিত হবে কোন টেলিভিশন চ্যানেলে।

আপনাদের দেখার আমন্ত্রণ রইলো। পবিত্র ঈদ-উল-ফিতরের দিন বেলা ১২ টা ৫ মিনিটে  চ্যানেল আই এর পর্দায় নজর রাখুন।

rajat

Next Post

ঈশপকে মনে পড়ে

Wed Jun 24 , 2015
২০০৬ সাল। ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ থেকে এসএসসির পাস করার পর ভর্তি হলাম একই প্রতিষ্ঠানের কলেজ শাখায়। অন্য স্কুল থেকে অনেকেই ভর্তি হল। তখন শুনতাম একজন ছেলের নাম। বায়োলজিতে নাকি মাত্রাতিরিক্ত ভালো। বাবা মা দুইজনই ডাক্তার। বড় বোন ডাক্তারি পড়ে। তাই সেও মেডিকেলে পড়বে। নাম তার রিয়াসাদ আজিম ঈশপ। কলেজের […]

সাম্প্রতিক পোষ্ট