X

৩৬ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের ৪ টি পদে নির্বাচন অনুষ্ঠিত

প্ল্যাটফর্ম নিউজ,
সোমবার, ৪ মে, ২০২০

বর্তমানে করোনা পরিস্থিতি মোকাবেলাসহ বিভিন্ন ক্ষেত্রে চিকিৎসকদের দায়িত্ব, অধিকার এবং সুরক্ষা কে সামনে রেখে গতকাল (৩ মে) ৩৬ তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের ৪ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে সভাপতি পদে ডা. মো. আসাদুজ্জামান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ডা. আতিকুজ্জামান সমাপ্ত। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে ডা. শান মুহাম্মাদ ইরান এবং কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হন ডা. মো. শামসুল হুদা সরকার সাগর।

জানা যায়, নবনির্বাচিত সভাপতি ডা. মো. আসাদুজ্জামান বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এ প্রেষণে এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক ডা. আতিকুজ্জামান সমাপ্ত, গাজীপুরের কালিগঞ্জ উপজেলায় মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন।

৪ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনে ছিলেন ডা. হারুন-অর-রশিদ জুয়েল, ডা. নিপা নন্দী, ডা. মঈন খন্দকার এবং ডা. রেজওয়ান প্লাবন।

প্রধান নির্বাচন কমিশনার ডা. হারুন -অর-রশিদ জুয়েল বলেন,

“সরকারি চাকুরির দেড় বছরের মাথায় সকলের সহায়তায় একটি পূর্ণাঙ্গ এসোসিয়েশন গঠিত হতে যাচ্ছে দেখে আমরা আনন্দিত, আসলে করোনা পরিস্থিতি সামনে রেখেই সকলের মতামতের প্রেক্ষিতে প্রত্যক্ষ অনলাইন গোপন ভোটিংয়ের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয় যেখানে মোট ৯১% ভোট পড়ে এবং এই এসোসিয়েশন বর্তমান ক্রান্তিলগ্নে খুব জরুরি ছিলো।”

উল্লেখ্য, ডা. আসাদ প্ল্যাটফর্ম কার্যনিবাহী পরিষদের প্রাক্তন সদস্য এবং বর্তমানে কার্যকরী উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

নিজস্ব প্রতিবেদক/ অংকন বনিক জয়

অংকন বনিক:
Related Post