X

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার-নার্সদের জন্য বাস দিল রুয়েট

প্ল্যাটফর্ম নিউজ
মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০ খ্রিস্টাব্দ

কোভিড-১৯ মহামারী মোকাবেলায় দেশের এই ক্রান্তিলগ্নে নিরলস সেবা দিয়ে যাচ্ছেন চিকিৎসক, নার্সসহ সকল স্তরের স্বাস্থ্যকর্মীরা। তবে দেশব্যাপী যান চলাচল সীমিত থাকার কারণে হাসপাতালে আসা যাওয়ার পথে প্রায়ই নানা ভোগান্তিতে পড়তে হচ্ছে তাদের। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের এই অসুবিধার কথা চিন্তা করেই তাদের সুরক্ষিত যাতায়াতের জন্য একটি বাস প্রদান করেছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট )।

গতকাল রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন জানান, “করোনার এই ভয়াবহ সময়ে ডাক্তার-নার্সদের সুরক্ষিত চলাফেরার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি বাস বরাদ্দের জন্য রুয়েট কর্তৃপক্ষের নিকট আবেদন করা হয়। এরই পরিপ্রেক্ষিতে রুয়েট ভাইস-চ্যান্সেলর মহোদয়ের সভাপতিত্বে পরিবহন পরিচালকসহ বিশ্ববিদ্যালয়ের উর্ধ্বতন কর্তাব্যক্তিদের সমন্বয়ে একটি মিটিং হয়। সেই সভার সিদ্ধান্তক্রমে রামেক হাসপাতাল কর্তৃপক্ষকে এই ভয়াবহ সংকট মোকাবেলায় একটি বাস যাতায়াতের জন্য প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল থেকে এই বাসটি পরিস্থিতি স্বাভাবিক না হওয়া অবধি নির্দিষ্ট রুটে চলাচল করবে।”
তিনি আরো বলেন, “ইতোমধ্যেই বাস দেয়ার বিষয়টি জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। তাকে বলা হয়েছে যে, এই বাসটির চালক ও সহকারির প্রয়োজনীয় সুরক্ষার ব্যবস্থা করতে হবে।”

নিজস্ব প্রতিবেদক
অভিষেক কর্মকার জয়

হৃদিতা রোশনী:
Related Post