X

রংপুর মেডিকেল কলেজের সেচ্ছাসেবী সংগঠন স্পন্দনের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী

২৪শে জানুয়ারি, শুক্রবার, ২০২০

 

রংপুর মেডিকেল কলেজের চতুর্থতম বর্ষে পদার্পনকারী এমবিবিএস ও বিডিএস এর কিছু শিক্ষার্থী দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্পন্দন’।
“মানবতার সেবায় আমরা বদ্ধপরিকর” স্লোগানকে বুকে ধারন করা সংগঠনটির শিক্ষার্থীরা তাদের সংগঠনের উদ্দেশ্যসমূহ কে বাস্তবে রূপ দিতে সর্বদাই তৎপর।

মানবতার সেবায় এগিয়ে আসা এসব সেচ্ছাসেবী কর্মীরা তাঁদের ৫ম কার্যক্রম সুসম্পন্ন করলো আজ।
২৪ শে জানুয়ারি শুক্রবার রংপুরের বদরগন্জ উপজেলার আসমতপুর গ্রামের ৫০ জন অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে তাদের কার্যক্রম শেষ হয়।এতে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি মিনহাজুল কাদির,সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন।এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠালগ্ন থেকে সেচ্ছায় কাজ করে যাওয়া সহ-সভাপতি এ এস এম মারুফ।প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন আরোও ছিলেন তাহমিদুর রহমান নিলয়,মহিবুল্লাহ,রিফাত আরা সুপ্তি,রুকাইয়াৎ রহমান ইক্বরা,ইমু,নুসরাত।

অত্র এলাকার ইউপি সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
সভাপতি মিনহাজুল কাদির বলেন সকলের সহায়তায় আমাদের সংগঠনটি অনেকদূর এগিয়ে যাবে একদিন এবং সেচ্ছাসেবার এই ধারা অব্যাহত থাকবে।

সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন ‘এসব মানুষদের সাহায্যের হাত বাড়ানোর সময় তাঁদের যে ভালোবাসা পাই এটাই আমাদের কাজ করার শক্তি যোগায়’।আমরা এখানে নিজেদের অর্থায়নে এসব কাজ করে থাকি,সেচ্ছাসেবী সবাই রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী, এদের বাইরেও অনেকে আছেন যারা আমাদের কার্যক্রমে বিভিন্নভাবে সাহায্য করে থাকে।এরকম মানবসেবামূলক কাজে তাঁদের সাহায্য বরাবরের মতনই প্রত্যাশা করি।

উল্লেখ্য এর আগে স্পন্দন বন্যায় ত্রাণ বিতরণ,শীতে শীতবস্ত্র বিতরণ,এতিম পথশিশুদের মাঝে খাবার বিতরণ,লেখাপড়ার সামগ্রী বিতরণ মূলক কাজ করে এসেছে।

তথ্যসূত্র
আবদুল্লাহ আল মামুন

প্ল্যাটফর্ম
নিজস্ব প্রতিবেদক

প্ল্যাটফর্ম স্টাফ রিপোর্টার:
Related Post