X

বিশ্ব থাইরয়েড দিবসে বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটি ও প্ল্যাটফর্মের আয়োজনে ওয়েবিনার

প্ল্যাটফর্ম নিউজ, ১৮ মে ২০২১, মঙ্গলবার

বিশ্ব থাইরয়েড দিবস উপলক্ষ্যে বাংলাদেশের হরমোন বিশেষজ্ঞ চিকিৎসকদের প্রধানতম সংগঠন ‘বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটি’ (বিইএস) এবং বাংলাদেশের মেডিকেল, ডেন্টাল শিক্ষার্থী ও চিকিৎসকদের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি’ এর আয়োজনে আগামী ২১ই মে (শুক্রবার) এক বিশেষ ওয়েবিনার এর আয়োজন করা হয়েছে।

এবারের ওয়েবিনার এর বিষয় হাইপো এবং হাইপারথাইরয়েডিজম। ওয়েবিনারটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটির সভাপতি ও এন্ডোক্রাইনোলজি (বারডেম) এর অধ্যাপক ডা. মো. ফারুক পাঠান, হরমোন বিশেষজ্ঞ হিসেবে আলোচনা করবেন বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটির সহ-সভাপতি ও ঢাকা মেডিকেল কলেজের এন্ডোক্রাইনোলজি বিভাগের সাবেক প্রধান অধ্যাপক ডা. এস এম আশরাফুজ্জামান এবং বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটির সাধারণ সম্পাদক ও বারডেম এন্ডোক্রাইনোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো. হাফিজুর রহমান।

ওয়েবিনারে স্পিকার হিসেবে হাইপারথাইরয়েডিজম সম্পর্কিত বক্তব্য রাখবেন বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটির কোষাধ্যক্ষ ও বারডেম এন্ডোক্রাইনোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. ফারিয়া আফসানা। অন্যদিকে, হাইপোথাইরয়েডিজম সম্পর্কিত বক্তব্য রাখবেন বাংলাদেশ এন্ডোক্রাইন সোসাইটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মেডিকেল কলেজের এন্ডোক্রাইনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এম সাইফুদ্দিন।

প্ল্যাটফর্ম সদস্য ডা. জান্নাত ই নূর আঁকা এর সঞ্চালনায় ওয়েবিনার এর স্বাগত বক্তব্য রাখবেন প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির কেন্দ্রীয় পরিষদের সভাপতি ডা. ফায়সাল বিন সালেহ।

সকল চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থী একযোগে ২১ই মে (শুক্রবার) সন্ধ্যা ৭.৩০ থেকে রাত ৯ টা পর্যন্ত অনলাইন জুম মিটিং অ্যাপ এর মাধ্যমে উক্ত ওয়েবিনারে অংশগ্রহণ করতে পারবেন। অংশগ্রহণে ইচ্ছুকগণ নিচের ফর্মে রেজিষ্ট্রেশন করুন:

https://forms.gle/kawWHos1aCDaKso17

 

Silvia Mim:
Related Post