X

নারায়ণগঞ্জে করোনা হাসপাতালের প্রধান চিকিৎসকসহ ১৭ জন করোনায় আক্রান্ত

প্ল্যাটফর্ম নিউজ
বুধবার, ১৫ই এপ্রিল, ২০২০ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জের খানপুরে ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, যেটি এখন করোনা হাসপাতাল হিসেবে পরিচিত সে হাসপাতালের প্রধান চিকিৎসা তত্ত্বাবধায়ক ও উপ পরিচালক (স্বাস্থ্য) ডা. গৌতম রায় ও নার্সসহ ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন, জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জাহিদুল ইসলাম। প্রায় সবাই বর্তমানে এ হাসপাতালেই আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি জানান, “উক্ত হাসপাতালের একজন মেডিসিন ডাক্তার ইতোমধ্যে আক্রান্ত হয়ে সবার আগে আইসোলেশনে রয়েছেন। পরে আরো ৩ জনকে পাওয়া যায় পজিটিভ। তাদের ৪ জনের পর এখানকার স্টাফদের টেস্ট করানো হয়। আজ প্রধান চিকিৎসক সহ ১৩ জনের রিপোর্ট এসেছে পজিটিভ। আপাতত তিনি এখানেই আইসোলেশনে রয়েছে। মোট এ হাসপাতালের ১৭ জন এখন করোনায় আক্রান্ত।”

প্রসঙ্গত, এর আগে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব মোহাম্মদ ইমতিয়াজ, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলাম সহ বেশ কয়েকজন ডাক্তার, নার্স, ওয়ার্ড বয় ও এ্যাম্বুলেন্স চালক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। তাদের সংস্পর্শে এসে আরও ডজন খানেক চিকিৎসাকর্মী কোয়ারেন্টিনে রয়েছেন।

নারায়ণগঞ্জ জেলায় ইতিমধ্যে দুজন সাংবাদিকও আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। এখন পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় ১৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

নিজস্ব প্রতিবেদক
শরিফ শাহরিয়ার

হৃদিতা রোশনী:
Related Post