X

ঢাকার কেরানীগঞ্জে চিকিৎসক, পুলিশসহ নতুন করে চারজন করোনায় আক্রান্ত

প্ল্যাটফর্ম নিউজ,২১ এপ্রিল, ২০২০, মঙ্গলবার:

করোনা বিপর্যয়ে প্রতিদিন যোগ হচ্ছে নতুন নতুন রোগী। ঢাকার কেরানীগঞ্জে চিকিৎসক, পুলিশ সদস্যসহ নতুন করে চারজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সোমবার (২০ এপ্রিল) কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলায় এ নিয়ে মোট সংক্রমণের সংখ্যা দাঁড়ালো ৪৬ জনে। নতুন আক্রান্তদের মধ্যে আছেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও একজন স্বাস্থ্যকর্মী, কেরানীগঞ্জ মডেল থানার এক পুলিশ সদস্য (এএসআই) এবং মালঞ্চ এলাকার ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ।

নমুনা পরীক্ষার পর সোমবার আইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে এদের করোনা পজিটিভ আসে। এবং তাদের নির্দেশনা অনুযায়ী আক্রান্ত চারজনের মধ্যে পুলিশ সদস্য রাজারবাগ পুলিশলাইন হাসপাতাল ও স্বাস্থ্যকর্মী জিনজিরা ২০ শয্যা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। অপর দুইজনের ভিতর মালঞ্চ এলাকার বৃদ্ধকে ঢাকায় পাঠানো হয়েছে এবং আক্রান্ত চিকিৎসক নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

এর পূর্বে গত রোববার উপজেলার জিনজিরা ও আঁগানগর দুই ইউনিয়নে পাঁচজন আক্রান্ত হন। এদেরমধ্যে গত রোববার পর্যন্ত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিজস্ব প্রতিবেদক/ আব্দুল্লাহ আল মারুফ

Abdullah Al Maruf:
Related Post