X

চাঁদপুরে একদিনে ৫ পুলিশসহ ১২ জনের কোভিড-১৯ পজিটিভ

প্ল্যাটফর্ম নিউজ
শনিবার, ৯ মে, ২০২০ খ্রিস্টাব্দ

চাঁদপুর জেলায় ১২ জনের নমুনা টেস্টের রিপোর্ট আজ করোনা পজেটিভ এসেছে।
চাঁদপুর জেলায় করোনা ভাইরাস সংক্রমণের পর এটিই একদিনে সর্বোচ্চ সংখ্যক শনাক্তের ঘটনা।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে আরো ৫ জন পুলিশ সদস্য, ১জন ইউপি সচিব ও ১জন ল্যাব টেকনোলজিস্ট রয়েছেন।

এ নিয়ে চাঁদপুরে আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা দাঁড়ালো ৮জন। নতুন আক্রান্ত ৫ পুলিশ সদস্যের মধ্যে ৪জন এসআই ও ১ জন কনস্টেবল। তারা চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত ছিলেন।
এই নিয়ে চাঁদপুর মডেল থানার ৫জন এসআই ও ৩জন কনস্টেবল এখন করোনায় আক্রান্ত। নতুন আক্রান্ত ল্যাব টেকনোলজিস্ট শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত বলে জানা গিয়েছে।

চাঁদপুর জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো এবার ৪৬ জনে। এর মধ্যে মৃতের সংখ্যা ৪জন এবং সুস্থ হয়েছেন ১২জন।

আজ ৯ মে, শনিবার চাঁদপুরের সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহ এই খবর নিশ্চিত করেন। তিনি জানান, আজ মোট ১৫০ জনের স্যাম্পল রিপোর্ট এসেছে। এর মধ্যে ১২ জনের রিপোর্ট করোনা পজেটিভ আর বাকী ১৩৮জনের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৪৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো:

চাঁদপুর সদর- ২৫ জন
ফরিদগঞ্জে – ৬ জন
হাজীগঞ্জে- ৪ জন
মতলব উত্তর-৫
কচুয়ায়- ২ জন
হাইমচর- ২ জন
ও শাহরাস্তি- ২জন।
মৃত্যু সংখ্যা- ৪
সূস্হ হয়েছে-১২
এখনও আক্রান্ত- ৩১ জন

অন্যদিকে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার তৃতীয় নমুনা টেস্টের রিপোর্টও করেনা নেগেটিভ এসেছে। অর্থাৎ পরপর দু’টি নেগেটিভ রিপোর্ট আসায় তিনি এখন করোনা মুক্ত। তিনিসহ এখন জেলায় করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা দাঁড়ালো ১২জন। তবে ইউএনও-কে আগামীকাল রোববার আনুষ্ঠানিকভাবে করোনা মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হবে বলে সিভিল সার্জন অফিস সূত্রে জানানো হয়েছে।

নিজস্ব প্রতিবেদক
আশরাফ মাহাদী

হৃদিতা রোশনী:
Related Post