X

৪৫ তম রংপুর মেডিকেল কলেজ দিবস উদযাপন, ২০১৫ ক্লিক ক্লিক ক্লিক…

Celebration Begins…

১৮ই মার্চ, RpMC এর জন্মদিন।
প্রতি বছরের মত এবারো আমরা সকল RpMCian রা এই দিনটিকে বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উদযাপন করেছি। এই দিনটি শুধু যে আমাদের RpMC এর জন্মদিন তা নয়, এই দিনটি হল হল ১ম ব্যাচ থেকে শেষ ব্যাচ পর্যন্ত সকল RpMCian এর মিলনমেলা। ১৭মার্চ সন্ধ্যা থেকে আল্পনা আঁকিয়ে প্রিয় ক্যাম্পাসকে রাঙিয়ে তোলা হয় আর বর্ণালী আলোকসজ্জায় পুরো RpMC ক্যাম্পাসকে সাজিয়ে তোলা হয়। সকালে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলন শেষে এক ঝাঁক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর সকল RpMCian দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে র্যালীতে যোগদান এবং কেক কাটা হয়েছে সব ব্যাচের জন্য আলাদা আলাদা করে। এরপর কলেজের অডিটোরিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানে স্যার-ম্যাডামদের স্মৃতিচারণ শেষে বিভিন্ন ব্যাচের পক্ষ থেকে নাচ-গান এবং সবশেষে র্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ছিলেন পরিমল স্যার এবং নুরুন্নবী লাইজু স্যার। স্টুডেন্ট দের মাঝে দায়িত্বে ছিল ৪০ ও ৪১ ব্যাচের ছেলে-মেয়েরা। থিম সং লিখেছে ও গেয়েছে ৪০ তম এর রিফাত বেঞ্জামিন। ইভেন্টের মধ্যে ছিল ৪১তম ব্যাচ থেকে ৫মিশালি গানের একটা ইভেন্ট , গিটার ও বাঁশি বাজানোর আরেকটা, ৪০ তম ব্যাচের একটা মিক্স ড্যান্স, কালজয়ী ভালোবাসার জুটি গুলোকে নিয়ে ৪১দের ফ্যাশন শো , তাপস স্যার ও তার মেয়ের আয় খুকু আয় গানের ডুয়েট, ১ম থেকে ৫ম ব্যাচ পর্যন্ত স্যারদের কলেজ নিয়ে স্মৃতিচারণ।
প্রিন্সিপাল স্যার তাঁর বক্তব্যে কলেজের উন্নয়নের ধারা বজায় রাখার দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন। উল্লেখ্য যে ২০১২ সালে রংপুর মেডিকেল কলেজ ডে সর্ব প্রথম উদযাপিত হয় ।
প্রতি বছর আমরা সকল RpMCian রা অধীর হয়ে অপেক্ষা করি RpMC এর জন্মদিন উদযাপন করার জন্য ….

তোমার পতাকা যারে দাও তারে বহিবার দাও শক্তি… পতাকা উত্তোলন

Ready…Set..Go…

বাজুক বাদ্য উৎসবের…

YES i was there…

FOREFATHERS…Torchbearers…Salute…

তারায় তারায় খচিত…

বন্ধু একদিন আমরাও…

এক ফ্রেমে কত আনন্দ…

সেলফি তবু সেলফি নয়…

গাইতে ইচ্ছে হলো…

উৎসবের রং…

সোনালী অতীত…মুখর বর্তমান…তৈরি হচ্ছে ভবিষ্যত…

আবার দেখা হবে…

Photo Credit: রাশিদুল বারী জিম, রাশেদ নিজাম রবি, এস এম রাহিদুজ্জামান সূর্য, মাহমুদুল হাসান মামুন, তৌফিকুল হাসান রকি, তপন কুমার এবং অনেকে ।
লেখাঃ এস,এম, রাহিদুজ্জামান সূর্য, ফাইনাল প্রফ পরীক্ষার্থী ৩৯ ব্যাচ, RpMC এবং রিফাত করিম রিংকি ৩৮ তম ব্যাচ।
ছবি এবং লেখা সম্পাদনাঃ ডাঃ মোহিব নীরব

ডক্টরস ডেস্ক: bddoctorsplatform@gmail.com

View Comments (1)

Related Post