X

শোক সংবাদঃ ডাঃ নুরুজ্জামান খোকন সড়ক দূর্ঘটনায় নিহত

¤শোক সংবাদ¤
গতকাল রাত আনুমানিক সাড়ে দশটায় আমাদের প্রিয় সহকর্মী,অগ্রজ,অভিভাবক ডাঃ নুরুজ্জামান খোকন ভাই নারায়নগন্জের আড়াইহাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অর্থোপেডিক কন্সালটেন্ট হিসেবে উনি কর্মরত ছিলেন,স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ১৫তম ব্যাচের প্রাক্তন ছাত্র ছিলেন ভাইয়া। র্ঘটনায় তার বোনও মারা যান এবং ভগ্নিপতি এবং বোনের নাতি আহত হন। সবার কাছে আকুল আবেদন ভাইয়ার এবং তার বোনের রূহের মাগফিরাত কামনা করবেন…আল্লাহ যেন তাদেরকে জান্নাত নসিব করেন।

প্ল্যাটফর্মের পক্ষ থেকে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি, এবং সেই সাথে সৃষ্টিকর্তার কাছে ডাঃ নুরুজ্জামান খোকন এবং তাঁর বোনের রূহের মাগফেরাত কামনা করছি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

লেখাঃ ডাঃ হাবিবুল্লাহ তমাল
ছবি সংগ্রহেঃ ডাঃ সুমন চৌধুরী

ডক্টরস ডেস্ক: bddoctorsplatform@gmail.com

View Comments (8)

  • :( আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন ... আর তাঁর শোক সন্তপ্ত পরিবারকে শক্তি দিন :(

  • ডাঃ খোকন চাচা আমার গ্রাম নরসিংদী সদর উপজেলার শান্তিভাওলা গ্রামের সন্তান। আমি আর খোকন চাচা এ দুজনই ঐ গ্রামের সন্তান হিসেবে ডাক্তারি পেশায় নিয়োজিত । যদিওবা আমি ওনার অনেক জুনিয়র , তবুও আমার বাবা ,গ্রামের চাচা এবং চাচাত ভাইদের কাছে ওনার কথা অনেক শুনেছি ।গ্রামে যাওয়া হয় না , তাই কখনো কথা হয় নি ।গ্রামের সাধারন মানুষদের তিনি অনেক সাহায্য করেছেন । ঢাকা থেকেও তিনি গ্রামের অনেক মানুষদের চিকিৎসা দিয়েছেন। সকাল বেলা যখন আমার চাচাত ভাই এর কাছে খবর টা শুনলাম, খুবি খারাপ লেগেছিল । পুরো গ্রাম আজ শোকে মর্মাহত। আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন...আমিন ।

  • 2008 a amr chuto kaka amk unader bari niye giyecilen mdcl a porar bepare onar kach theke poramorsho neyar jnno,amdr bari theke kacei unader bari,akhn o mone ace jokhn unader bari jai uni asorer namaz porcilen then kotha bollen r onk lok opekkha krcilen treatmnt er jnno ,aj sokale jokhn dhaka asar jnno shalida nuton bus stand a aslam khoborta sune onk kharap laglo......allah unak zannatbasi korun(ameen)

Related Post