X

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা শনাক্ত হল আরো চার জনের

প্ল্যাটফর্ম নিউজ, ১৭ এপ্রিল, ২০২০

গতকাল বৃহস্পতিবার (১৬ এপ্রিল) আরো চার জনের করোনা পজিটিভ পাওয়া গেছে ঈশ্বরগঞ্জে। ১২ এপ্রিল রবিবারে ঈশ্বরগঞ্জ উপজেলার এক তরুণীর করোনা পজিটিভ ধরা পড়ার পর তাঁর মা ও ছোট বোন ও দুই প্রতিবেশীসহ চারজনের নমুনা সংগ্রহ করা হয়৷ গতকাল বৃহস্পতিবার প্রাপ্ত ফলাফলে চারজনের কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। স্থানীয় গণমাধ্যম থেকে জানা যায়, করোনা আক্রান্ত ওই তরুণী নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানার কর্মী ছিলেন। তিনি জ্বর, কাশি ও গলাব্যথা নিয়ে নারায়ণগঞ্জ থেকে তাঁর বাড়ি উপজেলার আঠারবাড়ি ইউনিয়নে চলে আসেন। অসুস্থতার খবর পেয়ে উপজেলার একটি মেডিকেল টিম বাড়িতে গিয়ে তরুণীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজী বিভাগে প্রেরণ করেন৷

পরীক্ষার ফলাফল পজিটিভ হওয়ার পর ওই তরুণীকে ময়মনসিংহের সূর্যকান্ত হাসপাতালের (এসকে হাসপাতাল) আইসোলেশন সেন্টারে পাঠানো হয়। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় প্রশাসন আঠারবাড়ি ইউনিয়ন লকডাউন ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান মুঠোফোনে চার জনের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসার সত্যতা নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে দুইজন হলেন তরুণীর মা ও বোন। অপর দুজন তারই প্রতিবেশী।

নিজস্ব প্রতিবেদক/ শেখ লুৎফুর রহমান তুষার

Platform:
Related Post