X

মুন্সীগঞ্জে দুই চিকিৎসকসহ নতুন ২৭ জন করোনা আক্রান্ত, মোট আক্রান্ত ২৭২ জন

প্ল্যাটফর্ম নিউজ, ১১ মে ২০২০, সোমবার

মুন্সীগঞ্জে নতুন করে দু’জন চিকিৎসকসহ আরও ২৭ জনের করোনাে শনাক্ত করা হয়েছে, এই নিয়ে জেলায় ২৭২ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪ জন, মারা গেছেন ১২ জন।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, ৭,৮ ও ৯ মে পাঠানো নমুনার মধ্যে ২০২ জনের রিপোর্ট এসেছে, এর মধ্যে ২৭ জন পজেটিভ।

২৭ জন আক্রান্তের মধ্যে ২০ জনই মুন্সীগঞ্জ সদরের এদের মধ্যে দু’জন হলেন ডা. মো. সালাউদ্দিন (৩৮) এবং ডা. মো.তাজুল ইসলাম (৫০)। আরও রয়েছেন সিভিল সার্জন অফিসের দু’জন জেলা স্বাস্থ্য তত্তাবধায়ক এবং ইপিআই কর্মচারী। এই নিয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলায় শনাক্ত হলো ১১৭ জন।

করোনা আক্রান্ত হয়েছে মুন্সীগঞ্জ পুলিশ সুপারের বিশেষ শাখার (ডিআইও-১) ইন্সপেক্টর মিজানুর রহমানের (৪৮)। এছাড়াও রয়েছে ইদ্রাকপুরে এক কিশোরী (১৩), উত্তর ইসলামপুরের একজন পুরুষ (৫০), মাঠপাড়া গ্রামের দুইজন পুরুষ (৩৭) ও (১৯), জিপিএই কমপ্লেক্সে একশিশু (২), আধারিয়াতা গ্রামের মহিলা (৭০) ও পুরুষ (১৯), বাগেশ্মর গ্রামের ৬ বছরের শিশু, রামপালে ভাই (৯) ও বোন (৫)।

মুন্সীগঞ্জ প্রধান ডাকঘরের ৪ স্টাফের করোনা শনাক্ত করা হয়েছে। লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার জন নার্স সহ লৌহজংয়ে শনাক্ত হয়েছে ৬ জনের। এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্সটির পরিসংখ্যান কর্মী (৫২) এবং ১৩ বছরের এক কিশোর ও শ্রীনগরের একজন পুরুষ (৪০)।

এখন পর্যন্ত ১০ জন ডাক্তার এবং ১৬ জন নার্সসহ প্রায় ৫০ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছে।

এছাড়াও ১১ মে (সোমবার) করোনা উপসর্গ সন্দেহে গজারিয়া উপজেলার নির্বাহী অফিসার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসনিক বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ ৬০ জনের সোয়াব সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে।

নিজস্ব প্রতিবেদক
সিলভিয়া মীম

Fahmida Hoque Miti:
Related Post