X

মানববন্ধনে বিএমএ-স্বাচিপসহ সর্বস্তরের চিকিৎসকদের পূর্ণ সমর্থন,পরবর্তী কর্মসূচির ঘোষণা

মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্রে চিকিৎসক সমাজকে কোমলমতি শিক্ষার্থীদের কাছে হেয় প্রতিপন্ন করার হীন প্রচেষ্টায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও শিক্ষামন্ত্রীর প্রকাশ্যে চিকিৎসকদের কাছে ক্ষমা চাওয়ার দাবিতে রাজপথে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিক্ষুব্ধ সাধারণ চিকিৎসক সমাজ।


তীব্র রোদ উপেক্ষা করে মানববন্ধনে অংশগ্রহণকারীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দাবি না মানা হলে সারাদেশের চিকিৎসক সমাজ একযোগে কঠোর থেকে কঠোরতর কর্মসূচি দিতে বাধ্য হবে। চিকিৎসদের প্রতি আর কোনো ষড়যন্ত্র কোনোভাবেই সহ্য করা হবে না।

 


ঢাকায় বিএসএমএমইউ’র সকল স্তরের চিকিৎসক, অন্যান্য মেডিকেল-ডেন্টাল কলেজের  শিক্ষার্থী এবং চিকিৎসক সহ সকলে যে যার স্থান থেকে এই মানববন্ধন কর্মসুচি তে অংশগ্রহন করেছে।

এছাড়া চট্টগ্রাম বিএমএ, ব্রাহ্মণবাড়িয়া তে স্বাচিপ সহ সারাদেশের সকলের এই ব্যপারে ছিল পূর্ণ সমর্থন

চট্টগ্রাম বিএমএ

 

পরবর্তী কর্মসূচি: আগামিকাল দুপুর ১২:৩০ ঘটিকায় শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ। সবাইকে উক্ত সময়ে বিএসএমএমইউ তে সদলবলে উপস্থিত থাকার আহবান জানাচ্ছি।

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

View Comments (1)

  • শিক্ষা মন্তি আসলে শিক্ষার মর্মই বুজেন না। সেজন্যই এতবড় একটা কথা এমন সেনসিটিভ একটা পরীক্ষায় প্রশ্ন পত্র হিসেবে দিয়ে দিলেন।
    আর জিনি শিক্ষার মর্মই বূজেন না,
    সে তাহলে কিভাবে আবার শিক্ষা মন্তি হলেন????
    আমরা তার মন্তিত্ত নিয়ে প্রশ্ন তুলছি।
    তাকে অনতিবিলম্বে বহিষ্কার করা হোক।

Related Post