X

ব্রাহ্মণবাড়িয়ায় মেডিসিন ক্লাবের উদ্যোগে ত্রাণ এবং ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ

প্ল্যাটফর্ম নিউজ, সোমবার, ২৫ মে, ২০২০

দূর্যোগকালীন সময়ে সব সময়ই মেডিসিন ক্লাব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে। মানুষের সেবায় সবসময় নিজেদের প্রচেষ্টা অব্যাহত রেখেছে “আর্তের সেবায় আমরা একটি পরিবার” নীতিতে বিশ্বাসী এই সংগঠনটি।

মেডিসিন ক্লাব- মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সমাজসেবামূলক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আর্তমানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে।

করোনা মহামারীর এই সংকটপূর্ণ সময়ে সবাই যখন ঘরবন্দী, তখন এই দুর্দিনে “মেডিসিন ক্লাব, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ইউনিট” এর সকল মেডিসিনিয়ানের অক্লান্ত পরিশ্রম এবং সাহায্য-সহযোগিতায় গত ২০ মে, ৮০টি অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

উপহার সামগ্রী হিসেবে প্রতিটি প্যাকেটে যা যা ছিলো-

৫ কেজি চাল, ০.৫ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ প্যাকেট সেমাই এবং ০.৫ কেজি আলু।

এছাড়া গত শনিবার (২৩ মে) মেডিসিন ক্লাব, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে কোভিড যোদ্ধাদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়, যে হাসপাতালটি চট্টগ্রাম বিভাগে উল্লিখিত বেসরকারি ১০০ শয্যা করোনা ডেডিকেটেড হাসপাতাল হিসেবে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করছে। উক্ত মেডিকেল কলেজ হাসপাতালের সম্মানিত চেয়ারম্যান ডা. মো: আবু সাঈদ এর কাছে পিপিইগুলো হস্তান্তর করা হয়

সরবরাহকৃত ব্যক্তিগত সুরক্ষা সামগ্রীর পরিমাণ:

  • ৫০ পিস KN-95 মাস্ক,
  • ৩ বক্স সার্জিকাল মাস্ক এবং
  • ২ বক্স হাই কোয়ালিটি হ্যান্ড গ্লাভস

মেডিসিন ক্লাব, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ইউনিটের সম্মানিত উপদেষ্টা অনন্যা দাস, KN-95 মাস্কগুলো প্রদান করেন।

অংকন বনিক:
Related Post