X
    Categories: নিউজ

বন্যার্তদের পাশে সিরাজগঞ্জ মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন

 

গত বৃহঃস্পতিবার ৩১ শে আগস্ট সিরাজগঞ্জ মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশনের আয়োজনে বন্যার্ত ও অসহায় মানুষদের জন্য মেডিকেল ক্যাম্প ও চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ বি এম এ সভাপতি ডাক্তার জহুরুল হক রাজা, যুগ্ন সাধারণ সম্পাদক ডাক্তার অলিউল্লাহ, সম্মানিত সিভিল সার্জন, ডাঃ জাহিদুল ইসলাম হীরা, ডাঃ ওমর ফারুক, ডাঃ চন্দন, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, জনাব সুমন এবং ইসমাইল, দূর থেকে সার্বিকভাবে সহায়তা করছেন স্বাস্থ্য সম্পাদক, ডাঃ হুমায়ূন ইসলাম সুমন, ডাঃ মারুফ।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দেন সিভিল সার্জন, তিনি বলেন, “মহতী এ উদ্দ্যেগে তোমাদের আমি পূর্ন সমর্থন করি, আশা করি ভবিষ্যতে আরো এমন উদ্যোগে সিভিল সার্জন ও ডাক্তার সমাজের সকল নেত্রবৃন্দ তোমাদের পাশে থাকবে”, এরপর তিনি হেলথ ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।

 


সকাল আটটা থেকে দুপুর তিনটা পর্যন্ত প্রায় ৫০০ রোগীদের সেবা দেওয়া হয় এবং ওষুধ সামগ্রী বিতরণ করা হয়। এ কাজে অংশগ্রহণ করেন ডাক্তার, ইন্টার্ন ডাঃ এবং মেডিকেল কলেজের ছাত্র ছাত্রী বৃন্দ। ইন্টার্ন ডাক্তার এর মধ্যে ছিলেন ডাঃ লিমন, ডাঃ দীপক সহ আরো ৮ জন ডাক্তার। মেডিকেল ছাত্রছাত্রীদের মধ্যে ছিলেন শেষ বর্ষের আবির, স্বপন, মুন্না, ফয়সাল, লিমন, মেহেদী, ইমরান। ৫ম বর্ষের রিসাদ, নাফিজ, জাকারিয়া, আব্দুল্লাহ সহ আরো অন্যান্য বর্ষের ২৫ জন মেডিকেল শিক্ষার্থী।

 

তথ্য সহযোগীতায়ঃ তালুকদার মোঃ সালাউদ্দীন স্বপন

 

সম্পাদনাঃ তানজিল মোহাম্মাদীন

তানজিল মোহাম্মদীন:
Related Post