X

প্ল্যাটফর্ম রাজশাহী জোন কর্তৃক রাজশাহীতে “মাস্ক পরো বাংলাদেশ” ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্ল্যাটফর্ম নিউজ, ২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার
আজ ২১ জানুয়ারি ‘প্ল্যাটফর্ম রাজশাহী জোন’ কর্তৃক রাজশাহীতে কোভিড-১৯ মহামারীর ২য় ঢেউ মোকাবেলায় ‘মাস্ক পরো বাংলাদেশ’ ক্যাম্পেইন পালন করা হয়।

বাংলাদেশসহ গোটা বিশ্ব কোভিড-১৯ মহামারীর এক কঠিন সময় পার করছে। ইতিমধ্যে ভাইরাসটির ২য় ঢেউ শুরু হয়ে গেছে। তবুও সাধারণ মানুষজনের মধ্যে সচেতনতার ছিঁটেফোঁটাও নেই। কারো মুখেই মাস্ক নেই বললেই চলে। এটি কত ভয়াবহ হতে পারে তা নিয়ে কারোরই বিন্দুমাত্র ধারণা নেই। এমতাবস্থায় মানুষজনের মাঝে সচেতনতা ফিরিয়ে আনতে ‘প্ল্যাটফর্ম রাজশাহী জোন’ কর্তৃক রাজশাহীতে একটি ক্যাম্পেইন আয়োজন করা হয় “মাস্ক পরো বাংলাদেশ”। যার মুখ্য উদ্দেশ্য হচ্ছে জনমনে সচেতনতা তৈরি করা।

আজ ২১ জানুয়ারি দুপুর ১২ টার দিকে নগরীর নওদাপাড়া আমচত্ত্বর এলাকায় জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে এই ক্যাম্পেইন করা হয়। এতে প্ল্যাটফর্ম রাজশাহী জোনের এক্টিভিস্টদের একাংশ উপস্থিত থাকেন।

উপস্থিত সদস্যবৃন্দরা হলেন-

১। ডাঃ মোঃ তানভীর সুলতান ইউনুস শাওন (সভাপতি, প্ল্যাটফর্ম রাজশাহী জোন)

২। সংগীতা রহমান (কোষাধ্যক্ষ, প্ল্যাটফর্ম রাজশাহী জোন)

৩। বিশাল ঘোষ (সহকারী তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্ল্যাটফর্ম রাজশাহী জোন)

৪। হাসান হাসিবুর রহমান (ইউনিট ফ্যাসিলিটেটর, আইবিএমসি ইউনিট, প্ল্যাটফর্ম রাজশাহী জোন)

৫। রুবাইয়াত তাসনিম ঐশী (ইউনিট চীফ, আউটরিচ এন্ড প্রমোশন, আইবিএমসি ইউনিট, প্ল্যাটফর্ম রাজশাহী জোন)

এছাড়াও প্ল্যাটফর্মের রাজশাহী জোনের ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ইউনিটের কার্যকরী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তুহিন খান, সাজ্জাদ সিনহা, তানভীর রায়হান ইমন, ইফতেখার হোসেন নিলয় , আবদুল্লাহ আল মামু্ন, তৌফিক তুহিন, ফয়সাল, রেজা ও ফাহিম।

তারা সবাই নগরীর বিভিন্ন স্থানে মাস্কবিহীন মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন এবং তাদেরকে মাস্ক পরা সম্পর্কে সচেতন করেন। কোভিড-১৯ মহামারীর এই কঠিন সময়ে প্ল্যাটফর্ম রাজশাহী জোনের এই কর্মসূচী প্রশংসার দাবী রাখে।

Sarwar Sakib:
Related Post