X

নওগাঁ- তে ফ্রি মেডিকাল ক্যাম্পঃ বিনামুল্যে সেবা পেল ৫০০ জন রোগী

প্রথম আলো নওগাঁ বন্ধুসভা এর আয়োজনে, নওগাঁ ডক্টরস অ্যান্ড মেডিকেল স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এবং পিয়ারলেস হসপিটাল, নওগাঁ এর সহযোগিতায় হয়ে গেল ফ্রি মেডিকেল ক্যাম্প ।
গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ইলিশাবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এই চিকিৎসাসেবা দেওয়া হয়।

উক্ত মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন দেশবরেণ্য নাক কান গলা বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মনজুরুল আলম, চিকিৎসক তরিকুল ইসলাম আরাফাত মঈন, নুরুল মাহমুদ, এসএম রহিদুজ্জামান, আরিফুর রহমান সুমন ও সানিউল ইসলাম। নওগাঁ বন্ধুসভার সভাপতি তাসলিমা ফেরদৌস বলেন, গরীব অসহায় রোগীদের বিনা মূল্যে স্বাস্থ্যসেবা কার্যক্রমে নাক, কান ও গলা, স্ত্রীরোগ, মেডিসিন, শিশু ,ডায়াবেটিকও হৃদরোগীদের চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

এছাড়া ফ্রি ব্লাড সুগার পরীক্ষা ও ব্লাড গ্রুপিং করা হয়।যে সব রুগীদের অপারেশান লাগবে, তাদের বিনা খরচে বা স্বল্প খরচে অপারেশানের দায়িত্ব নেন পিয়ারলেস হসপিটাল, নওগাঁ।

বিএসএমএমইউ এর নাক কান গলা বিশেষজ্ঞ অধ্যাপক এবং প্ল্যাটফর্ম এডভাইজার কমিটির  সদস্য  ডা. মনজুরুল আলমের সাথে কথা হলে তিনি বলেন  “সর্বসাধারণের মাঝে সুচিকিৎসা পৌছে দেয়াই হচ্ছে আমাদের কাজ।”

 

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation
Related Post