X

দুস্থ ও কর্মহীনদের পাশে সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট

প্ল্যাটফর্ম নিউজ, ২৯ মে, ২০২১, শনিবার

২৭ মে রোজ বৃহস্পতিবার সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে কলেজ প্রাঙ্গণে দরিদ্র কর্মহীন মানুষকে প্যাডেল রিকশা প্রদান করা হয়।

উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ অধ্যাপক ডা. আবেদ হোসেন, সম্মানিত পরিচালক অধ্যাপক ডা. তারেক আজাদ, সম্মানিত উপ পরিচালক ও আজীবন সদস্য অধ্যাপক ডা. এ হাই, উপ পরিচালক আরমান আহমেদ শিপলু, আজীবন সদস্য সম্মানিত অধ্যাপক ডা. শামীমা আখতার, পাইওনিয়র সদস্য ডা. ফজলুল হক সোহেল ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা ডা. আরিফুর রহমান, ডা. মাশরেক আহমেদ রাহাত, ডা. সালেহ মাহমুদ দিপু, ডা. মুহিবুর রহমান, ডা. সাব্বির আহমেদ, ডা. ফারিয়া মেহরীন এ্যামি, ডা. ইনা, রূপন দত্ত।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউনিটের সভাপতি- তাহমিদ আহমেদ, সহ সাধারণ সম্পাদক- অমিতাভ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক- মাহদী হাসান, ছাত্র কল্যাণ সম্পাদক- অনুপ চৌধুরী, অর্থ সম্পাদক- ইসবাত হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

 

সফল কার্যক্রম পরিচালনার জন্য ইউনিটের সকল সদস্যবৃন্দকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপস্থিত অতিথিরা। উল্লেখ্য যে, করোনা প্রকোপের প্রারম্ভ থেকেই সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট নানান ভাবে আর্ত মানবতার কল্যানে কাজ করে যাচ্ছে। দুস্থ অসহায় মানুষের কষ্ট লাঘবে এগিয়ে এসেছে উদার মানবিকতায়।

Sarif Sahriar:
Related Post