X

করোনা ঝুঁকিতে কিশোরগঞ্জ, মোট শনাক্তের ১১ জনই চিকিৎসক!

প্ল্যাটফর্ম নিউজ, ১৮ এপ্রিল, ২০২০:

কিশোরগঞ্জে করোনা সংক্রামণ বেড়েই চলেছে।
কিশোরগঞ্জ জেলায় শুক্রবার নতুন করে আরও ১৮ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। ২৯ জনের নমুনা পরীক্ষা করে এ ১৮ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এদের মধ্যে ১১ জন চিকিৎসক ও দুজন নার্স রয়েছেন। সর্বশেষ আক্রান্ত চার চিকিৎসক তাড়াইল, কটিয়াদী, বাজিতপুর ও ভৈরব উপজেলায় কর্মরত। শুক্রবার (১৭ এপ্রিল) বিকাল ৫টার দিকে জেলার সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য জানান।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) তিন জন চিকিৎসক ও দুজন নার্সসহ ১১ জন আক্রান্ত হয়েছিলেন। তাদের মধ্যে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুজন চিকিৎসক ও একজন নার্স; তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক ও করিমগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্সের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়।

এর আগে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন জন চিকিৎসক ও কিশোরগঞ্জ সদরে একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হন। এ কারণে ১৪ এপ্রিল থেকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি বন্ধ করে দেওয়া হয়।

এখন পর্যন্ত করিমগঞ্জ উপজেলায় আট জন, ভৈরবে ১০ জন, ইটনায় পাঁচ জন, বাজিতপুরে দুজন, সদর উপজেলায় চার জন, পাকুন্দিয়ায় তিন জন, তাড়াইলে ছয় জন, কুলিয়ারচরে ছয় জন, কটিয়াদীতে দুজন, মিঠামইনে তিন জন, অষ্টগ্রামে একজন, হোসেনপুরে একজন ও নিকলীতে একজন করোনা শনাক্ত হয়েছেন। এমতাবস্থায়, করোনা মোকাবেলায় সর্বস্তরের মানুষের সচেতনার পাশাপাশি সরকারে পদক্ষেপের বাস্তবায়ন প্রয়োজন।

নিজস্ব প্রতিবেদক/আনিসুর রহমান রিয়াদ

Abdullah Al Maruf:
Related Post