X

করোনা আক্রান্ত ট্রাফিক কনস্টেবল, লকডাউনে সিএমপির ব্যারাক

সোমবার, ১৩ই এপ্রিল, ২০২০ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক ট্রাফিক কনস্টেবল করোনা আক্রান্ত হয়েছেন। বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ওই পুলিশ কনস্টেবলের রোববার (১২ এপ্রিল) পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

তাঁর সংস্পর্শে আসা বিভাগীয় পুলিশ হাসপাতালে ৩জন চিকিৎসক, ৩জন নার্স, ৭জন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট, ১২জন রুমমেট এবং সিএমপির ট্রাফিক উত্তর বিভাগের ব্যারাকের ২০০ জন পুলিশ সদস্যকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

বিভাগীয় পুলিশ হাসপাতালে পাঁচদিন ধরে চিকিৎসাধীন ওই ট্রাফিক কনস্টেবলের করোনা পরীক্ষায় পজিটিভ আসার পর তাকে আন্দরিকল্লা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিক।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, আমাদের একজন পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ট্রাফিক উত্তর বিভাগের ব্যারাক লকডাউন করা হয়েছে। তার সংস্পর্শে আসা পুলিশ সদস্য ও চিকিৎসকদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

সিএমপি কমিশনার আরও বলেন, থানা পর্যায়ে মাঠে কাজ করা পুলিশ সদস্যসহ সিএমপির সব ইউনিটের সদস্যদের সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালন করতে নির্দেশ দেওয়া হয়েছে।
এই ঘটনায় কিছুটা বেকায়দায় পড়েছে সিএমপির ট্রাফিক বিভাগ। তবে ট্রাফিক পুলিশকে সহযোগিতা দিতে প্রস্তুত সেনাবাহিনী।

নিজস্ব প্রতিবেদক
নিউমুন রাইন রহমান অরভিল

Publisher:
Related Post