X

করোনায় আক্রান্ত হলেন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার নানা

প্ল্যাটফর্ম নিউজ, রবিবার। ১৯ এপ্রিল, ২০২০

নড়াইল জেলাকে করোনা ভাইরাসের প্রভাবমুক্ত করতে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন মাশরাফি বিন মুর্তজা। তবে এবার তার নানাই করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্তকৃত হয়েছেন। পেশায় তিনি একজন ডাক্তার।

মাশরাফির নানা, ডা. মাসুদ আহমেদ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক। করোনার এই মহামারীর সময়েও তিনি চিকিৎসা প্রদান বন্ধ রাখেননি। কিন্তু জনসেবক এই ডাক্তার নিজেই এবার করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন।

খুলনা মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর মেশিনে নমুনা পরীক্ষা করেই তাঁর করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করা হয়। তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। তবে জ্বর, গলাব্যথা ও শরীরে ব্যথা রয়েছে।

করোনা ভাইরাস শনাক্ত হওয়ার এই খবর নিশ্চিত করেছেন ডা. মাসুদের দৌহিত্র, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

জানা যায়, তিনি নড়াইল জেলার প্রথম চিকিৎসক। তাঁর পরিবারের সদস্যরা ঢাকায় বসবাস করেন এবং দেশের এই পরিস্থিতিতে তাঁকেও বাসায় চলে আসার অনুরোধ করেছিলেন। তবে ডা. মাসুদ তাঁর কাজে বিরতি না দিয়ে নিয়মিত খুমেকহা’তে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছিলেন। শেষপর্যন্ত করোনা তাঁকেও গ্রাস করলো।

করোনা শনাক্ত হবার পর এখন তিনি খুলনাতেই অবস্থান করছেন। তবে তাঁকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ নিয়ে এখন পর্যন্ত নড়াইল জেলায় করোনায় আক্রান্ত রোগী ২ জন।

সূত্র: bdcrictime

নিজস্ব প্রতিবেদক/ অংকন বনিক জয়

প্ল্যাটফর্ম স্টাফ রিপোর্টার:
Related Post