X

‘ওয়ার্ল্ড ফ্যামিলি ডক্টর ডে’ উপলক্ষ্যে প্ল্যাটফর্মের আয়োজনে ওয়েবিনার

প্ল্যাটফর্ম নিউজ, বুধবার, ১৯ মে, ২০২১

‘ওয়ার্ল্ড ফ্যামিলি ডক্টর ডে’ উপলক্ষ্যে বাংলাদেশের মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থী এবং চিকিৎসকদের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি’ এর আয়োজনে চারদিন ব্যাপী এক বিশেষ ওয়েবিনার সিরিজের আয়োজন করা হয়েছে, যার ১ম দিন আজ।

আজকের ওয়েবিনার এর বিষয় ‘BUILDING THE FUTURE WITH FAMILY DOCTORS’. ওয়েবিনারটিতে স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন প্ল্যাটফর্ম ফ্যামিলি মেডিসিন উইং এর চেয়ার ডা. লেফটেন্যান্ট কর্ণেল (অব.) মো. কবির আহমেদ
খান। এছাড়াও প্যানেলিস্ট হিসেবে থাকবেন বাংলাদেশ ডায়াবেটিক সোসাইটির যুগ্ম সম্পাদক অধ্যাপক রশীদ ই মাহবুব, WONCA দক্ষিণ এশীয় অঞ্চলের সভাপতি ডা. রমন কুমার, BIFME এর মেডিকেল ডিরেক্টর ও WONCA দক্ষিণ এশীয় অঞ্চলের সাবেক সভাপতি অধ্যাপক কানু বালা এবং পাকিস্তানের লাহোরে অবস্থিত ‘ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্স’ এর ফ্যামিলি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক হিনা জাওয়াইদ।

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের ফ্যামিলি ফিজিশিয়ান ডা. সালেহ আহমেদের সঞ্চালনায় আজকের এই ওয়েবিনারটি শুরু হবে রাত ৯ টায়, যার মিডিয়া পার্টনার হিসেবে থাকছে Channel H1.

অংকন বনিক:
Related Post