X

‘ওয়ার্ল্ড ফ্যামিলি ডক্টর ডে’ উপলক্ষ্যে প্ল্যাটফর্মের আয়োজনে ওয়েবিনার সিরিজের ২য় দিন আজ

প্ল্যাটফর্ম নিউজ, বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

‘ওয়ার্ল্ড ফ্যামিলি ডক্টর ডে’ উপলক্ষ্যে বাংলাদেশের মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থী এবং চিকিৎসকদের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি’ এর আয়োজনে চারদিন ব্যাপী এক বিশেষ ওয়েবিনার সিরিজের আয়োজন করা হয়েছে।

১৯ মে থেকে ২২ মে পর্যন্ত টানা ৪ দিন এই ওয়েবিনার সিরিজের আয়োজনে রয়েছে ‘ওয়ার্ল্ড ফ্যামিলি ডক্টর ডে’ উপলক্ষ্যে বিভিন্ন আলোচ্য বিষয়। আজ ২০ মে, ২০২১, বৃহস্পতিবার ওয়েবিনারের ২য় দিনের আয়োজন রয়েছে।

আজকের ওয়েবিনার এর বিষয় ‘CONCEPT OF PRIMARY CARE, FAMILY DOCTOR AND EFFECTIVE REFERRAL- OPPORTUNITIES FOR YOUNG PHYSICIANS’।

ওয়েবিনারটিতে স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন প্ল্যাটফর্ম ফ্যামিলি মেডিসিন উইং এর কো-চেয়ার-প্রোগ্রাম ডা. মোহিবুর হোসেন নিরব। এছাড়াও প্যানেলিস্ট হিসেবে থাকবেন প্রাভা হেলথ- এর ফ্যামিলি মেডিসিনের কনসালটেন্ট ডা. লে কর্নেল (অব) মো কবীর আহাম্মদ খান এবং প্রাভা হেলথ- এর চীফ মেডিকেল অফিসার ডা. সিমিন মজিদ এবং হেল্থ সিস্টেম এন্ড পপুলেশন স্টাডিজ ডিভিশন (এইচএসপিএসডি), আইসিডিডিআরবি সায়েন্টিস্ট ডা. মাহবুব এলাহি চৌধুরী এবং এমডি, এমপিএইচ(মাস্টার্স অব পাবলিক হেল্থ), ফ্যামিলি মেডিসিন স্পেশালিস্ট, যুক্তরাষ্ট্র-এর অধ্যাপক ডা. অনিন্দিতা আহমেদ।

amarhealth.com এর এডিটর ডা. অপূর্ব পন্ডিতের সঞ্চালনায় আজকের এই ওয়েবিনারটি শুরু হবে রাত ৯ টায়। ওয়েবিনারটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে Channel H1.

Sadia Kabir:
Related Post