X

অনুষ্ঠিত হতে যাচ্ছে ষষ্ঠ ইন্টারন্যাশনাল ক্যারিয়ার সামিট 

প্ল্যাটফর্ম নিউজ, ১৮ জুলাই, ২০২২, সোমবার

আগামী শুক্রবার (২৯ জুলাই) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ‘বন্ধু গ্রুপ’ আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ষষ্ঠ ইন্টারন্যাশনাল ক্যারিয়ার সামিট-২০২২।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করবেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভাইস-চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ। অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএসএমএমইউর সাবেক ভিসি, প্রখ্যাত নাক, কান ও গলা (ইএনটি) বিশেষজ্ঞ অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ও জাতীয় অধ্যাপক ডা. একে আজাদ, ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল ও রিসার্চ ইনস্টিটিউটের সিইও অধ্যাপক ডা. এম এ রশিদ।

মেন্টর হিসেবে গাইড লাইন দিবেন, দেশবরেণ্য ইনফার্টিলিটি স্পেশালিস্ট ও চিকিৎসকা পদকপ্রাপ্ত অধ্যাপক ডা. রাশিদা বেগম, বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ অধ্যাপক আবিদ হোসেন মোল্লা, একুশে পদকপ্রাপ্ত চিকিৎসক অধ্যাপক ডা. সাঈবা আখতার, নিউরোসার্জারি বিষয়ক পরামর্শ প্রদানে উপস্থিত থাকবে নিউরোসার্জন ডা. ইসমে আজম জিকু বিখ্যাত রক্তরোগ বিশেষজ্ঞ ডা. গুলজার হোসেন উজ্জ্বল, জনপ্রিয় উপস্থাপক ও ক্যানসার সার্জন ডা. হাসান শাহরিয়ার কল্লোল, অনকোপ্লাস্টিক ব্রেস্ট সার্জন ডা. আফরিন সুলতানা, প্রখ্যাত স্কিন স্পেশালিষ্ট  অধ্যাপক কবির চৌধুরী, খ্যাতিমান নাক কান গলা বিশেষজ্ঞ ডা. আরিফ মুর্শোদ খান, স্বনামধন্য গাইনোকোলজিস্ট ডা. অসীম সাহা এবং ডা. শাহিনা বেগম শান্তা,  জনপ্রিয় মেডিসিন বিশেষজ্ঞ ডা. অমিত ওয়াজিব,  ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ অধ্যাপক ফিরোজ আমিন ও ডা. মির্জা শরিফুজ্জামান, চৌকস লিভার স্পেশালিস্ট ডা. শুকান্ত দাস, জনপ্রিয় চিকিৎসক ও উদ্যোক্তা ডা. মুহিবুর রহমান রাফি ও সুমন্ত কমার সাহা, থোরাসিক সার্জন ডা. সিরাজুস সালেকিন এবং জনপ্রিয় মিনিমালি ইনভেসিভ কার্ডিয়াক সার্জন ডা. আসরাফ সিয়াম

অনুষ্ঠান পরিচালনা করবেন, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও ইব্রাহিম কার্ডিয়াক হাসপালের ভাস্কুলার সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. সাকলায়েন রাসেল। ক্যারিয়ার সামিটের কনভেনার ডা. কাজী আয়েশা ছিদ্দিকা ও কো-কনভেনার ডা. জীবনী রায়, ডা. কেয়া দাস ও ডা. সারোয়ার জাহান।

আগামী ২৯ জুলাই সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত দেশসেরা বিশেষজ্ঞ চিকিৎসকগণ উপস্থিত থেকে বিভিন্ন প্রশ্নোত্তর সেশনের মাধ্যমে গাইডলাইন প্রদান করবেন।
সারাদেশের বিভিন্ন সরকারি-বেসরকারি মেডিকেল কলেজের অসংখ্য মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থী এবং  চিকিৎসকবৃন্দ ইতিমধ্যে রেজিস্ট্রেশন করেছেন। রেজিষ্ট্রেশন প্রক্রিয়া এখনো চলমান রয়েছে। রেজিস্ট্রেশনের শেষ সময় ২৩ জুলাই পর্যন্ত।

নিম্নে প্রদত্ত মাধ্যমে মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থী এবং চিকিৎসক রেজিষ্ট্রেশন করতে পারবেনঃ

অনুষ্ঠানের সমাপনী পর্বে বিশেষ আকর্ষণ হিসেবে  মেডিকেল স্টুডেন্ট ও চিকিৎসকদের পরিচালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

Silvia Mim:
Related Post