X

‘ওয়ার্ল্ড ফ্যামিলি ডক্টর ডে’ উপলক্ষ্যে প্ল্যাটফর্মের আয়োজনে ওয়েবিনার সিরিজের ৩য় দিন আজ

প্ল্যাটফর্ম নিউজ, শুক্রবার, ২১ মে, ২০২১

‘ওয়ার্ল্ড ফ্যামিলি ডক্টর ডে’ উপলক্ষ্যে বাংলাদেশের মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থী এবং চিকিৎসকদের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি’ এর আয়োজনে চারদিন ব্যাপী এক বিশেষ ওয়েবিনার সিরিজের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশের প্রেক্ষাপটে এখন ফ্যামিলি মেডিসিনের সুষ্ঠু চর্চা ও জেনারেল প্রাক্টিস এর বিকাশ অতীব প্রয়োজন। প্ল্যাটফর্ম গত ১ বছর ধরে এই ফ্যামিলি মেডিসিন নিয়ে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ‘প্ল্যাটফর্ম ফ্যামিলি মেডিসিন উইং’ ফ্যামিলি মেডিসিনের তাৎপর্য ও প্রয়োজনীয়তা তুলে ধরতে আগামী ১৯-২২ মে অনলাইন ওয়েবিনারের আয়োজন করেছে যেখানে পৃথিবীখ্যাত বিভিন্ন চিকিৎসকেরা অংশগ্রহণ করবেন। আজ ২১ মে, ২০২১, শুক্রবার ওয়েবিনারের ৩য় দিনের আয়োজন রয়েছে।

আজকের ওয়েবিনার এর বিষয়ঃ ‘FAMILY PHYSICIANS ON GLOBAL STAGE : SPOTLIGHT ON BANGLADESH’।

ওয়েবিনারটিতে স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন প্ল্যাটফর্ম ফ্যামিলি মেডিসিন উইং এর কো-চেয়ার-একাডেমিক ডা. আহমেদ শরীফ শুভ। এছাড়াও প্যানেলিস্ট হিসেবে থাকবেন বাংলাদেশ ডায়াবেটিক সোসাইটির ন্যাশনাল প্রফেসর প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ কে আজাদ খান, বিএসএমএমইউ ফার্মাকলজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান অধ্যাপক ডা. সায়েদুর রহমান খসরু এবং ইউনাইটেড কিংডম এর জেনারেল প্র্যাকটিশনার ডা. মুশাররফ হোসেন।

প্ল্যাটফর্ম ফ্যামিলি মেডিসিন উইং এর কো-চেয়ার-প্রোগ্রাম ডা. মোহিবুর হোসেন নিরবের সঞ্চালনায় আজকের এই ওয়েবিনারটি শুরু হবে রাত ৯ টায়। ওয়েবিনারটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে Channel H1।

Sadia Kabir:
Related Post