X

এতিম এবং দুঃস্থদের পাশে কুমিল্লার মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিট

প্ল্যাটফর্ম নিউজ, রবিবার, ২৪ মে, ২০২০

মেডিসিন ক্লাব- মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সমাজসেবামূলক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আর্তমানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে।

প্রথম ও দ্বিতীয় ধাপের পর এবার তৃতীয় ধাপের সহযোগিতার মাধ্যমে কুমিল্লার মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিটের গঠিত যাকাত ফান্ডের কাজ সম্পন্ন হয়। তৃতীয় ধাপে এতিম ও দুঃস্থ কিছু পরিবারের মাঝে ঈদের বাজার করে দেয়া হয় এবং কিছু পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৮ মে, প্রথম ধাপে দারুল আরকাম মাদ্রাসা ও এতিমখানা এবং দ্বিতীয় ধাপে গত ১৯ মে, বাগবের হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ঈদ উপহার সাথে নগদ অর্থ প্রদান করা হয়। এই ব্যাপারে যাকাত ফান্ডের উদ্দেশ্য ছিলো এতিম এবং দুঃস্থদের জন্য এগিয়ে আসা।

মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিটের সভাপতি আমিনুল রিয়াদ বলেন,

“মানবতার সেবায় মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিট সবসময়ই পাশে ছিল এবং তারই ধারাবাহিকতায় এইবার যাকাত ফান্ডের উদ্দেশ্য ছিলো এতিম এবং দুঃস্থদের পাশে দাঁড়ানো। মেডিসিন ক্লাবের উপদেষ্টা এবং ক্লাব মেম্বারদের সহায়তায় কাজটি সফলভাবে সম্পন্ন হয়। আশা করি, ভবিষ্যতেও যাকাত ফান্ডের কাজ অব্যাহত থাকবে।”

এছাড়াও উল্লেখ্য যে, করোনা দুর্যোগ শুরুর পর থেকে মেডিসিন ক্লাব, সেন্ট্রাল মেডিকেল কলেজ ইউনিট কুমিল্লার ব্রাহ্মণপাড়া এবং লাকসামে ৮০ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে এবং কুমিল্লা শহরে কিছু গরীব মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করে।

অংকন বনিক:
Related Post