X

অষ্টম বর্ষপূর্তিতে প্ল্যাটফর্মের চমকপ্রদ আয়োজন ʼমেডিস্পেল বিশেষ সিজনʼ

প্ল্যাটফর্ম নিউজ, শুক্রবার, ১৫ই অক্টোবর, ২০২১

বাংলাদেশের চিকিৎসক ও চিকিৎসা শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে প্ল্যাটফর্ম একাডেমিক ডিভিশন (মেডিকেল) এর পক্ষ থেকে সারাদেশের মেডিকেল শিক্ষার্থীদের নিয়ে ʼমেডিস্পেল বিশেষ সিজনʼ প্রতিযোগিতা আয়োজিত হয়েছে।

ছবি: সেমিফাইনালের জন্য মনোনীত ৮ জন

বর্ণিল এই আয়োজনে প্রাথমিক ভাবে সারাদেশের দুই শতাধিক মেডিকেল ১ম ফেজের তুখোড় মেধাবী শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। তাঁদের মধ্যে তুমুল বুদ্ধিদীপ্ত লড়াইয়ে ৮ জন শিক্ষার্থীকে সেমিফাইনালের জন্য মনোনীত করা হয়। এরপর দুই সেমিফাইনালের হাড্ডাহাড্ডি প্রতিযোগিতায় ৪ জন চূড়ান্তভাবে ফাইনালে উত্তীর্ণ হোন।

ছবি: মেডিস্পেল বিশেষ সিজনের বিজয়ীরা

পরিশেষে ১০ই অক্টোবর, ২০২১ রাত ৯ টায় জাঁকজমকপূর্ণ গ্র্যান্ড ফিনালের তুমুল হাড্ডাহাড্ডি লড়াই শেষে  মেডিস্পেল এবারের বিশেষ সিজনের বিজয়ী হয়েছেন ঢাকা মেডিকেল কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী সারা হক এবং যথাক্রমে ১ম রানার আপ ও ২য় রানার আপ হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা মেডিকেল কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী নওশীন শর্মিলী ও কুমিল্লা মেডিকেল কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী তাহসিন সুমাত আলি। বিজয়ী তিনজনসহ অংশগ্রহণকারী সকল তুখোড় ও বুদ্ধিদীপ্ত প্রতিযোগীদের প্ল্যাটফর্ম অব মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভকামনা জানানো হয়েছে।

H M Sayemul Karim:
Related Post