X

বন্যার্তদের পাশে কিশোরগঞ্জের মেডিসিন ক্লাব, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ইউনিট

প্ল্যাটফর্ম নিউজ, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

দূর্যোগকালীন সময়ে সবসময়ই মেডিসিন ক্লাবাব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে। মানুষের সেবায় সবসময় নিজেদের প্রচেষ্টা অব্যাহত রেখেছে “আর্তের সেবায় আমরা একটি পরিবার” নীতিতে বিশ্বাসী এই সংগঠনটি।

মেডিসিন ক্লাব- মেডিকেল ও ডেন্টাল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত শিক্ষা ও সমাজসেবামূলক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আর্তমানবতার সেবায় নিয়োজিত এই সংগঠনটি সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে।

একদিকে করোনা অন্যদিকে বন্যার ছোবল।
কিছুদিন আগে ঘটে যাওয়া বন্যায় তিস্তা সংলগ্ন কিছু এলাকা বিপুল ভাবে ক্ষতিগ্রস্থ হয়। এতে অনেক পরিবার হয়েছে গৃহহারা, এছাড়া করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যঝুঁকি তো রয়েছেই।

তাদেরই সহযোগিতায় এগিয়ে এসেছে কিশোরগঞ্জের মেডিসিন ক্লাব, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ইউনিট। আজ বৃহস্পতিবার (৬ আগস্ট) কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় তিস্তায় ভিটেমাটি বিলীন হওয়া ১০০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো : তেল, লবণ, মুড়ি, চিড়া, বিস্কুট, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট, প্যারাসিটামল, এন্টি হিস্টামিন ট্যাবলেট, সার্জিকাল মাস্ক, সাবান, মোমবাতি, দিয়াশলাই ও কিছু নগদ টাকা।

করোনাকালীন সময়ে তিস্তা নদীর তীরবর্তী গৃহহারা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য মেডিসিন ক্লাব, শসৈনইমেক ইউনিটকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন স্থানীয় জনপ্রতিনিধিগণ এবং সাধারণ জনগণ।

অংকন বনিক:
Related Post