X

“প্ল্যাটফর্ম, ঢাকা উত্তর জোনাল পরিষদ” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্ল্যাটফর্ম নিউজ, সোমবার, ৩ মে, ২০২১

সারাদেশে সরকার ঘোষিত লকডাউন চলছে প্রায় এক মাস ধরে। সীমিত পর্যায়ে সাধারণের গুরুত্বপূর্ণ কার্যকলাপ সম্পন্নের সুযোগ থাকলেও থমকে আছে স্বাভাবিক জীবনযাত্রা। ঘরবন্দী নিম্ন আয়ের মানুষ, নিরুপায় হয়ে মানবেতর জীবনযাপন করছে।

ঈদ মানে সবাই মিলে আনন্দ ভাগাভাগি করে নেয়া। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউনের এই উদ্ভূত পরিস্থিতিতে অসহায় হতদরিদ্রদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে এবার এগিয়ে এসেছে প্ল্যাটফর্ম, ঢাকা উত্তর জোনাল পরিষদ (২০২০-২১)।

গতকাল রবিবার (২ মে) কর্ণেল মালেক মেডিকেল কলেজ, মানিকগঞ্জে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করে। এইদিন সংগঠনটির পক্ষ থেকে মানিকগঞ্জে মহামারিতে দুর্গত গরিব ও অসহায় রিকশাচালক, ভ্যানচালক, দিনমজুর, ভিক্ষুক এবং প্রতিবন্ধীসহ ৩৭,৭৬৫ টাকা দিয়ে ৭০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল বিতরণের পর আরো ১১,১০০ টাকা উত্তোলন হওয়ায় আজ সোমবার (৩ মে) আরো ৩০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই নিয়ে সর্বমোট ১০০টি পরিবারকে উপহার সামগ্রী বিতরণ করা সম্পন্ন হয়।

বিতরণকৃত উপহার সামগ্রীতে প্রতি প্যাকেটে ছিল ৪ কেজি চাল, ১ কেজি ডাল, ১/২ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১/২ কেজি চিনি ও ১ প্যাকেট সেমাই।

এই কর্মসূচিতে অংশ নিয়েছিলেন প্ল্যাটফর্ম, ঢাকা উত্তর জোনাল পরিষদ (২০২০-২১) এর সম্মানিত সহ-সভাপতি ডা. মো: তরিকুল ইসলাম; ইন্টার্ণ চিকিৎসক ডা. রাজেশ দেব; ঢাকা উত্তর জোনাল পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ওলী আহমেদ; সাংগঠনিক সম্পাদক তানজিলা রিমি; যুগ্ম সাংগঠনিক সম্পাদক শোয়েব আহমেদ; তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবলীনা বিশ্বাস, সহকারী কোষাধ্যক্ষ শেখ মো: তাসনীমুল হাসান তাসনীম; সহকারী জনস্বাস্থ্য, গবেষণা ও সমাজসেবা সম্পাদক সুমাইয়া রহমান প্রমি; কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য হাসান মাহমুদ মিশু। এছাড়াও কর্ণেল মালেক মেডিকেল কলেজ, মানিকগঞ্জ ইউনিটের সদস্য তানভীর মাকসুদুল হাসান, আব্দুল আলীম, উৎপল কুমার রায়, মো.আসেফ মাহমুদ, বিশ্বজিত সরকার, আতিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

রাকিবুল হাসান শাওন:
Related Post