X

পূর্বধলা এমপি কর্তৃক ইউএইচএফপিও ডা. মাহমুদা আক্তার কে হেনস্তা

প্ল্যাটফর্ম নিউজ,

বুধবার, ২২ এপ্রিল, ২০২০

পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নেত্রকোনা এর দুইজন মেডিকেল অফিসার গতকাল কোভিড-১৯ এ আক্রান্ত হয় এ সংবাদের পর থেকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর দায়িত্বরত UHFPO ম্যাম যখন উদ্বিগ্ন উনার সন্তানতুল্য চিকিৎসকদের চিন্তায়। তখন একই সাথে উনি ব্যস্ত ছিলেন এ সংবাদটি নিয়ে নেত্রকোনা জেলা সিভিল সার্জন,ইউ এন ও মহোদয় পূর্বধলা, ওসি মহোদয় পূর্বধলা এবং অনেক সাংবাদিকদের সাথে কথা বলা এবং সমন্বয় নিয়ে। কাজে ব্যস্ত থাকায় পূর্বধলার মাননীয় এমপি ওয়ারেসাত হোসেন বেলালকে জানাতে তিনি বিলম্ব করলে এমপি পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্স এর UHFPO ডাঃ মাহমুদা কে ফোনে জিজ্ঞেস করেন কেন উনাকে আগে জানানো হলো না এবং অকথ্য ভাষায় তাকে অপমানিত করেন। তাকে দেখে নেবার হুমকি দেন।

পূর্বধলা ইউএইচএফপিও ডা. মাহমুদা আক্তার

ডা. মাহমুদা এর সাথে আমাদের প্রতিনিধি যোগাযোগ করলে তিনি আক্ষেপ প্রকাশ করে বলেন,

“কোভিড- ১৯ সংক্রমনের প্রথম থেকেই আমরা কাজ করছি। সময়ে সময়ে ওনাকে আপডেট জানিয়েছি। গতকাল দুইজন ডাক্তার পজেটিভ এর সংবাদ শোনার পর আমি সিভিল সার্জন, ইউএনও, ওসি, সাংবাদিক সকলের সাথে কর্মপরিকল্পনায় ব্যস্ত থাকায় এমপি মহোদয়কে জানাতে পারিনি। কাজের ব্যস্ততায় আমি জানাতে পারিনি কিন্তু দেশের এই অবস্থায় স্যারের এমন আচরণ আমাকে কাজের প্রতি নিরুৎসাহিত ও হতাশ করে ফেলে। আমি তো প্রতিনিয়ত নিজ এলাকার জন্যে কাজ করে যাচ্ছি।”

নেত্রকোণা- ৫ এমপি ওয়ারেসাত হোসেন বেলাল

উল্লেখ্য, ডাঃ মাহমুদা ম্যাম ফরিদপুর মেডিক্যাল কলেজ (২য় ব্যাচ) হতে এমবিবিএস পাস শেষ করে ২৪তম বিসিএস (স্বাস্থ্য)– ২০০৫ সম্পন্ন করে নিজ জেলা নেত্রকোনায় সহকারী সার্জন পদে কাজ শুরু করেন। অতপর বিভিন্ন জেলায় কাজ করে গাজীপুর জেলার সিভিল সার্জন মহোদয়ের অফিসে মেডিক্যাল অফিসার- সিএস পদে কর্মরত অবস্থায় গত ২০১৯ সালের ডিসেম্বর আবারো নিজ জেলার পূর্বধলা উপজেলায় UHFPO পদে যোগদান করেন। নিজ কাজের প্রতি দায়িত্বশীল ও সৎ থাকায় সবসময়েই সকলের কাছে প্রশংসিত হয়ে আসছেন তিনি।

Rapid News:
Related Post