X

ডেন্টাল কলেজ শিক্ষার্থীদের “বিল্ড আপ অ্যাওয়ারনেস”

 

 

প্রতিষ্ঠানগুলো ভিন্ন , ভিন্ন শিক্ষার্থীরা  তবে লক্ষ্য এক । আর এই লক্ষ্য হল মানবতার সেবা।
২ বছরের পরিক্রমায় আজ সবাই একসাথে। বলছি সেচ্ছাসেবামূলক সংগঠন Build Up Awareness এর কথা।

 

বিগত দুই বছর নিভৃতে দেশের বিভিন্ন জায়গায় ও দেশের বাইরে বিনামূল্যে দন্তসেবা ও ব্লাড গ্রুপিং করে এসেছে সংগঠনটি  । ২০১৫ সালের ১৯ নভেম্বর যাত্রা শুরু করা সংগঠনটি দুই বছর পূর্তি উদযাপন করে   গত ২১ নভেম্বর কেন্দ্রীয় কচি কাঁচার মেলা অডিটোরিয়ামে।

সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব ডা. হুমায়ুন কবির বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ডেন্টাল কলেজের প্রথম ব্যাচের এবং প্রাক্তন ছাত্র অধ্যাপক ডা. সৈয়দ মোজাম্মেল হোসেন, ইউনিভারসিটি ডেন্টাল কলেজের অধক্ষ্য
প্রফেসর ডা. হোসনে আরা বেগম ,সংগঠনটির উপদেষ্ঠা প্রফেসর ডা. মো: আব্দুল কাদির ।
আলোচক হিসেবে ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা মাইক জন শেরিফ ও ডা. ওয়াহেদুল আলম আলমাজিদী এবং  সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি শামসুর রহমান নিবিড়।

 

সংগঠনের কার্যক্রম নিয়ে ডকুমেন্টরি প্রদর্শন,অতিথিদের বক্তব্য,ক্যাম্প এ অংশগ্রহনকারী ডাক্তারদের সম্মাননা ক্রেস্ট প্রদান,সংগঠনের ম্যাগাজিন’র মোড়ক উন্মোচন ও কেক কাটার মধ্য দিয়ে শেষ হয় সেমিনার সেশন। অতিথিরা সবাই সংগঠনটির কার্যক্রমের প্রশংসা করেন। এছাড়া ডেন্টাল সোসাইটির মহাসচিব সর্বদা  Build Up Awareness নামক এই প্রতিষ্ঠানটির পাশে থাকবেন বলে আশ্বাস দেন।

 

সেমিনার এর পর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বিভিন্ন ডেন্টাল কলেজে শিক্ষার্থী ও ডাক্তারদের নাচ,গান,নাটক ও র‍্যাম্প শোতে বিমোহিত হোন দর্শকরা।  সবশেষে র‍্যাফেল ড্র ও নৈশ ভোজের এর মধ্য দিয়ে শেষ হয় প্রায় ২৫০ জন সদস্যের উচ্ছাসে মুখরিত Build Up Awareness এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন।

তথ্য ও ছবি ঃ ডা. হাফিজুর রহমান , প্ল্যাটফর্ম ডেন্টাল উইং।

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

View Comments (1)

  • শুভ কামনা build up awareness team কে।আশা করি ভবিষ্যতে আরও বড় পরিসরে কাজ করবে তারা।

Related Post