X

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসকের উপর হামলায় ক্ষোভ নিন্দা ও বিচার দাবী

 

 

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত অবস্থায় মেডিকেল অফিসার (এমও ডিসি) ডাঃ প্রনয় রুদ্রের উপর বর্বরোচিত হামলা ও তাকে রক্তাক্ত যখম করার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সাধারন মানুষ।

 

 

ডাঃ প্রনয় রুদ্রের উপর এই ধরনের হামলা অমানবিক ও বর্বরোচিত। সকলের দাবী এই হামলাকারী সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে বিচার হোক।

 
উল্লেখ্য যে, গত বুধবার রাত ১০.৩০ টায় নাজিরপাড়া এলাকার কতিপয় সন্ত্রাসী নিয়ম ভঙ্গ করে ভিতরে ঢুকে ডাঃ প্রনয় রুদ্রকে চিকিৎসা প্রদানের জন্য চাপ প্রয়োগ করে। ব্যক্তিগত কারনে ডাঃ প্রনয় রুদ্র চিকিৎসা প্রদানে অপারগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে। এতে তিনি বেশ জখম হোন। হাসপাতালের কর্মচারীদের প্রতিরোধের মুখে ডাঃ প্রনয় রুদ্র প্রাণে রক্ষা পান।

তথ্য ও ছবি : অমিত বনিক

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

View Comments (4)

  • ঠিকি আসে। যেই সব ডাক্তারদের মাঝে কোন ঐক্যজোট নাই,যারা শুধু নিজেদের স্বার্থের জন্য অন্যের পা চাটায় ব্যস্ত,তারা মার খাবেনা তো কে মাইর খাবে? এতো মাইর খেয়েও লজ্জা হয়না, আর কবে হবে? নিরাপদ কর্মস্থল কি খুব ১টা বড় এবং অনৈতিক দাবি? যারা বুঝেনা,তাদের জন্য এইভাবেই কাজ করতে হবে,কারণ এইটা বাংলাদেশ।

Related Post