X

চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীদের পাশে মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ

প্ল্যাটফর্ম নিউজ, ১৫ জুন, ২০২০, সোমবার

বর্তমান করোনা মহামারী পরিস্থিতিতে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন চিকিৎসকরা‌। রোগীর সেবা দিতে গিয়ে সমগ্র দেশে সহস্রাধিক চিকিৎসক এর ই মধ্যে আক্রান্ত হয়েছেন করোনায়, যাদের মধ্যে ৩৬ জন চিকিৎসককে অন্তিম পরিণতি হিসেবে বরণ করে নিতে হয়েছে মৃত্যু। তাই মানিকগঞ্জ এর সকল চিকিৎসক, মেডিকেল শিক্ষার্থী, স্বাস্থ্যকর্মী ও তাদের পরিবারের সদস্যদের সম্মানার্থে করোনার নমুনা সংগ্রহ ও চিকিৎসা প্রদানে মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নেয়া হয়েছে বিশেষ উদ্যোগ।

মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডা. মো. লুৎফর রহমান এ প্রসঙ্গে বলেন,

“বাংলাদেশ সহ সমগ্র বিশ্ব আজ করোনা নামক মহামারীর সাথে লড়ছে নিরন্তর৷ এ লড়াইয়ে যারা সম্মুখযোদ্ধা হিসেবে রণাঙ্গনে রয়েছেন তাদের সবাইকে স্যালুট।
সত্যি বলতে অধিকাংশ ডাক্তারই অত্যন্ত নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করছেন। ইতোমধ্যে ৩৬ জন ডাক্তার শাহাদাত বরণ করেছেন, আক্রান্ত হয়েছেন সহস্রাধিক। মূলত তারাই তো প্রকৃত দেশপ্রেমিক যারা এ বিপদের দিনে নিজের,পরিবারের স্বার্থ না ভেবে দেশের জন্য অকাতরে জীবন বাজি রেখে লড়ছেন। এসব ফ্রন্টলাইন ফাইটারদের সম্মানার্থে আমাদের ছোট্ট উদ্যোগ- মানিকগঞ্জের সকল ডাক্তার, মেডিকেল শিক্ষার্থী, স্বাস্থ্যকর্মী এবং তাদের পরিবারের সকল সদস্যের করোনা পরীক্ষার নমুনা মানিকগঞ্জ জেলা হাসপাতালে সংগ্রহ হতে শুরু করে পরবর্তী চিকিৎসা ব্যবস্থাপত্র এবং আইসোলেশন সংক্রান্ত ব্যাপারে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ।”

এ সংক্রান্ত প্রয়োজনীয় সাহায্য পেতে যোগাযোগের ঠিকানা-

ডা. মো. লুৎফর রহমান
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা,
মানিকগঞ্জ সদর।
ফোনঃ 01711191305

হৃদিতা রোশনী:
Related Post