X

চিকিৎসক দম্পতির উপর গোপালগঞ্জ জেলায় সন্ত্রাসী হামলা

প্ল্যাটফর্ম নিউজ, ১২ সেপ্টেম্বর, ২০২০, শনিবার

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. চিন্ময় দত্ত ও তার স্ত্রী ডা. সঞ্চিতা দত্তের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত ১১ ই সেপ্টেম্বর, শুক্রবার সকাল ১০ টার দিকে গোপালগঞ্জ শহরের পাওয়ার হাউজ রোডে চিকিৎসক দম্পতির উপর এ হামলার ঘটনা ঘটে।

ছবিঃ আহত চিকিৎসক দম্পতি ডা. চিন্ময় দত্ত ও তার স্ত্রী ডা. সঞ্চিতা দত্ত।

আহত চিকিৎসক দম্পতিকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন আহত ডা. চিন্ময় দত্ত জানিয়েছেন, সকালে তিনি পাওয়ার হাউজ রোডের ভাড়া বাসা থেকে একই এলাকায় তার নির্মাণাধীন বাড়ির কাজ দেখতে যাচ্ছিলেন। পথে ৮-১০ জনের একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। খবর পেয়ে তার স্ত্রী সঞ্চিতা দত্ত এগিয়ে এলে তিনিও হামলার শিকার হন। পরে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত চিকিৎসক ও তার স্ত্রীকে উদ্ধার করে হাসপাতলে নিয়ে যান। এছাড়া এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

ছবিঃ চিকিৎসাধীন অবস্থায় আহত ডা. চিন্ময় দত্ত।

বিএমএ গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন কবির এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এবং একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেছেন।

এছাড়া গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) হযরত আলী জানান, আহত চিকিৎসকের লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sadia Kabir:
Related Post