X

চাঁপাইনবাবগঞ্জে রিকশাচালকের মৃত্যু, এলাকা লকডাউন

প্ল্যাটফর্ম নিউজ, ১৬ এপ্রিল, ২০২০:

চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের বিশ্বরোড মোড় গেইটলক কাউন্টার সংলগ্ন স্থানে ষাটোর্ধ বয়সী এক রিকশা চালকের অনাকাঙ্ক্ষিত মৃত্যু হয়েছে। চালকের আসনে বসে ছটফট করতে করতে রিকশার পাদানিতে এলিয়ে পড়েন তিনি। এর কিছুক্ষণ পর খিঁচুনি দিয়ে মারা যান। কিন্তু করোনাভাইরাস আতঙ্কে তার সাহায্যার্থে এগিয়ে যাওয়ার সাহস করেনি কেউ। আজ (১৫ এপ্রিল) বেলা আনুমানিক ১০:৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

ছবি: সংগৃহীত

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত রিকশা চালকের নাম মোফাজ্জল। তিনি সদর উপজেলার বারঘরিয়া নতুন বাজার এলাকার মৃত লাল মোহাম্মদের ছেলে।
খবর পেয়ে তৎক্ষনাৎ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলমগীর হোসেন ও সদর থানার উপপরিদর্শক (এস আই) রাসেল ঘটনাস্থলে পৌঁছান। পরবর্তীতে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মতিন ও উপজেলা মেডিকেল অফিসার ডা. আসলাম হোসেনের তত্ত্বাবধানে তার নমুনা সংগ্রহ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর হোসেন মিডিয়াকে জানান, করোনা সতর্কতায় বিশেষ ব্যবস্থায় ওই ব্যক্তিকে দাফন করার প্রক্রিয়া চলছে। এবং এ ঘটনার প্রেক্ষিতে বারোঘরিয়া নতুনবাজার এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক/ আব্দুল্লাহ আল মারুফ

Publisher:
Related Post