X

গঠিত হলো ‘মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন অফ চাঁদপুর’ এর প্রথম পূর্ণাঙ্গ কমিটি

প্ল্যাটফর্ম নিউজ, সোমবার, ৫ অক্টোবর, ২০২০

গঠিত হয়েছে চাঁদপুরের মেডিকেল এবং ডেন্টাল শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন অফ চাঁদপুর’ এর প্রথম পূর্ণাঙ্গ কমিটি। প্রথম পূর্ণাঙ্গ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ময়নামতি মেডিকেল কলেজের সাজ্জাদ হোসেন লিখন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের শিপন হোসেন। সাধারণ সভায় সর্বোপরি সকলের সম্মতিক্রমে তাদের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

চাঁদপুরের সকল মেডিকেল এবং ডেন্টাল শিক্ষার্থীরা যাতে নিজেদের প্রয়োজনে একে অপরের পাশে দাঁড়াতে পারে এবং এসোসিয়েশনের পক্ষে জনসচেতনতা তৈরি, রক্তের গ্রুপ নির্ণয়, দুর্যোগকালীন ত্রাণ ও স্বাস্থ্য সহায়তা সহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে পারে- এটিই সংগঠনটির মূল লক্ষ্য।

সভাপতি সাজ্জাদ হোসেন লিখনের কাছে এ সম্পর্কে
জানতে চাওয়া হলে তিনি বলেন,

“মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন অফ চাদঁপুর প্রাণের সংগঠন, ভালোবাসার সংগঠন- যার প্রারম্ভলগ্ন থেকে এখন পর্যন্ত সকল কার্যক্রমে নিজের সবটা দিয়ে পাশে ছিলাম। সবাই আমাকে সভাপতি হিসাবে নির্বাচিত করে দায়িত্বটা আরো বাড়িয়ে দিয়েছে। ইনশাআল্লাহ সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে সংগঠনকে আরো প্রাণবন্ত এবং কর্মক্ষম করে তুলবো।”

অংকন বনিক:
Related Post