X

কুমিল্লায় করোনা রোগীর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে

প্ল্যাটফর্ম নিউজ, বুধবার, ২৬ আগস্ট, ২০২০

গত ২৪ ঘন্টায় কুমিল্লায় নতুন করে আরও ৪২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এই নিয়ে জেলায় ৬৬৭৮ জনের শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে এইসব তথ্য জানা যায়।

সিভিল সার্জন সূত্র থেকে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ১৪ জন, আদর্শ সদর উপজেলায় ১ জন, বরুড়া উপজেলায় ২ জন, সদর দক্ষিণ উপজেলায় ১ জন, লাকসাম উপজেলায় ২ জন, চান্দিনা তে ১ জন, মনোহরগঞ্জ এ ১ জন, হোমনা উপজেলায় ২ জন, দাউদকান্দি উপজেলায় ১ জন, চৌদ্দগ্রাম উপজেলায় ৬ জন, বুড়িচং এ ১ জন, মেঘনা উপজেলায় ১ জন, দেবিদ্বার উপজেলায় ৫ জন, মুরাদনগর উপজেলায় ৩ জন ও ব্রাহ্মণপাড়া উপজেলায় ১ জন সহ মোট ৪২ জন এর শরীরে করোনা (কোভিড-১৯) শনাক্ত হয়।

জেলায় গত ২৪ ঘন্টায় ২৪৭ জনের করোনা পরীক্ষা সহ মোট ৩০২৫০ জনের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। এই নিয়ে মোট ৬৬৭৮ জনের শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়।

কুমিল্লায় সিটি করপোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় ১ জন সহ জেলায় মোট মৃতের সংখ্যা ৩ জন। এই নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৭০ জন। জেলায় গত ১ দিনে ৩৪ জন সুস্থ হওয়ার ছাড়পত্র পেয়েছেন। এই নিয়ে মোট সুস্থ হন ৫১৪৯ জন।

তথ্যসূত্র: সিভিল সার্জন কার্যালয়, কুমিল্লা

Gazi Abdullah Al Mamun:
Related Post