X

ইন্টার্ন চিকিৎসকদের পাশে চমেকহা’র ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৯-২০

প্ল্যাটফর্ম নিউজ
২৩ এপ্রিল, ২০২০, বৃহস্পতিবার

বাংলাদেশের সরকারি বেসরকারি সকল ইন্টার্ন চিকিৎসকের যেকোনো প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৯-২০। ইন্টার্ন চিকিৎসকদের সাহায্য করার লক্ষ্যে একটি তহবিল গঠনের কথাও জানানো হয়।

ইন্টার্ন চিকিৎসকদের সুরক্ষার ব্যাপারে চমেহার ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের সদস্য সচিব ডা. সাইফুল ইসলাম মুরাদ প্ল্যাটফর্মকে জানান,

“ইতিমধ্যেই সলিমুল্লাহ মেডিকেল কলেজ,
শের-ই বাংলা মেডিকেল কলেজ, জহুরুল ইসলাম মেডিকেল কলেজসহ অনেক মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকরা কোভিড-১৯ অাক্রান্ত হয়েছেন। তারাসহ এসময়ের সকল সাহসী সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। এসময়ে সবচেয়ে জরুরী কাজ ডাক্তারদের রক্ষা করা।
তারা বাঁচলেই বাঁচবে দেশ, দেশের জনগন। দেশের প্রতিটি মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনকে ইন্টার্ন ডাক্তারদের সুরক্ষার ব্যাপারটি নিশ্চিত করার অাহ্ববান জানাই।”

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৯-২০২০ বাংলাদেশের যেকোন মেডিকেলের ইন্টার্ন চিকিৎসকদের প্রয়োজনে পাশে থাকার ব্যাপারে জানানো হয়। এছাড়াও ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের তহবিল থেকে দেশের সকল ইন্টার্ন চিকিৎসকদের জন্য একটি তহবিলের ব্যবস্থা করা এবং প্রয়োজনে এই তহবিলের পরিমান বাড়ানোর কথাও নিশ্চিত করা হয়।

ইন্টার্ন চিকিৎসকদের যেকোন প্রয়োজনে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন ২০১৯-২০ এর চিকিৎসকদের সাথে যোগাযোগ করার আহবান জানান তিনি।

নিজস্ব প্রতিবেদক
সুবহে জামিল সুবাহ

হৃদিতা রোশনী:
Related Post