X

SCOMET ও OHS’র সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসা কর্মসূচি

গত ৬ই এপ্রিল, বাঁশখালী পৌরসভার মরহুম মোঃ সিরাজুল হক সিকদার এর ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে একটি বিনামূল্যে চিকিৎসা কর্মসূচী SCOMET (Standing Committee On Medical Education & Training) ও OHS (Organization for Healthy Society) এর সহযোগিতায় অনুষ্ঠিত হয়।  উক্ত কর্মসূচীর উদ্যোক্তা ছিলেন SCOMET ও OHS এর প্রতিষ্ঠাতা , UHTC মেডিকেল কলেজ শিক্ষার্থী মোঃ নিবরাজ সাল সাবিল গগন প্রিয়।
এই বিনামূল্যে চিকিৎসা কর্মসূচীতে প্রায় তিন শতাধিক গরীব মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ মোহাম্মদ নুরুদ্দিন, ডাঃ হুরে জান্নাত, ডাঃ মোস্তাফাতুল আরেফিন, ডাঃ জান্নাতুন্নেসা সাথী ও ডাঃ আকলিমা জামাল। কর্মসূচীর সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ মোস্তাফিজুল হক, মোঃ ইমতিয়াজুল হক, মোঃ মমতাজুল হক, মোঃ রমিজুল হক ও মোঃ জিয়াউল হক সহ পরিবারের সকল সদস্যবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন SCOMET ও OHS এর কার্যকরী সদস্য মোঃ ইয়াসিন, মোঃ সারাফাত হোসেন, মোঃ সোহাইব চৌধুরী, মিথুন বৈদ্য, রাইমা ইসরাত ও আরিফ রহমান সহ অন্যান্য সদস্যবৃন্দ।

Ishrat Jahan Mouri: Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation
Related Post