X

CURRENT Medical Diagnosis and Treatment পিডিএফ এবং অ্যান্ড্রোয়েড এপ্লিকেশন!

Current Medical Diagnosis and Treatment একটি মেডিকেল রেফারেন্স বই যা প্রকাশ করেছেন McGraw-Hill. প্রতি বছরই বইটি আপডেট করা হয় এবং অ্যামাজান থেকে ২০১৫ সংস্করণ দেখে নিন

এই বইটি বিভিন্ন ফিল্ডে প্রতিষ্ঠিত চিকিৎসকদের দিয়ে লিখিত হয়েছে এবং এখানে প্রায় এক হাজার এরও বেশি ডিজিস ও ডিসঅর্ডারের ডায়াগনোসিস, ট্রিটমেন্ট, সাইন, সিমটম নিয়ে আলোচনা করা হয়েছে। মেডিকেল প্রোফেশনালদের জন্য CURRENT Medical Diagnosis and Treatment একটি প্রয়োজনীয় দিক নির্দেশনা হতে পারে।

Type of the book- Concise with evidence-based answers to questions about hospital and ambulatory problems.

 

ডাউনলোড-CURRENT Medical Diagnosis and Treatment 2013 Torrent Link

CURRENT Medical Diagnosis and Treatment 2014.pdf (ওয়েবের ডানপাশের স্টার্ট ডাউনলোড এ ক্লিক করুন।)

 

CURRENT Medical Diagnosis and Treatment  নিয়ে একটি অ্যান্ড্রোয়েড এপ্লিকেশন আছে যা মূলত ই-বুক ঘরোনার অ্যাপ। মার্কেটে বিক্রিত মেডিকেল অ্যাপগুলোর মধ্যে দীর্ঘদিন এটি প্রথম স্থান ধরে রেখেছিল।বাংলাদেশের মেডিকেল কলেজগুলোতে লেনজ এর বই পড়ানো হয়। এই অ্যাপসটিও লেনজ ঘরানার। 74$ সমমূল্যের এই অ্যাপটিতে বিভিন্ন রোগের ডায়াগনোসিস ও এর ট্রিটমেন্ট নিয়ে আলোচনা করা হয়েছে। তথ্যের ক্ষেত্রে এটি কম্প্রিহেনসিভ একটি অ্যাপস। শেয়ার করা অ্যাপটি অফলাইন ভার্সন, নেট থেকে আপডেট নেবার প্রয়োজন হবেনা। ইন্সটল কৌশল শেখানো হয়েছে জিপ ফাইলের ভেতরে Instruction of Install.txt ফাইলে।

 

DropBox থেকে এপ্লিকেশনটি ডাউনলোড করুন।

ওয়েব টিম:
Related Post